১২ আগস্ট ২০২০

মৃত্যুর আগে কী বলেছিল আবরার

মৃত্যুর আগে কী বলেছিল আবরার - ছবি : সংগৃহীত
24tkt

মৃত্যুর আগে কী বলেছিল আবরার, কারো কাছে কী কোনো সাহায্য চেয়েছিল, বাঁচার জন্য কোনো কাকুতি মিনতি করেছিল ? নাকি মানবরূপী নরপিচাশদের প্রতি ধিক্কার দিতে দিতে বিদায় নিয়েছিল নশ্বর এই পৃথিবী থেকে।

বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যা মামলার চার্জশিটের ১৩ নং আসামী আকাশের ফেজবুক স্ট্যাটাস থেকে জানা গেছে মৃত্যুর আগে আসলে কি বলেছিল আবরার।

আবরার ফাহাদের মৃত্যুর একদিন পর আকাশ তার ফেজবুক স্ট্যাটাসে লিখেছে ওর (আবরার) ওপর নির্যাতন শুরু হয় রাত ৮ টার দিকে। কিন্তু আমি ঘটনাটি জানতে পেরেছি রাত সাড়ে ১২ টায়। আমি তখন ২০১১ নং রুমের দরজায় গিয়ে আবরারকে মেঝেতে পড়ে থাকতে দেখেছি। কিন্তু আমি রুমে প্রবেশ করিনি। রাত ১ টার দিকে আহত অবস্থায় আবরারকে ২০০৫ নং রুমে নিয়ে যাওয়া হয় । ওই সময়ে অনেকেই তাকে দেখতে আসে। হলে পুলিশও আসে। আমি চেষ্টা করি ১৭ তম ব্যাচের মাধ্যমে আবরারকে পুলিশের সহায়তায় হাসপাতালে নিয়ে যাওয়া যায় কিনা ? কিছু সময় পরে এ্যাম্বুল্যান্স ডাকা হয়। কিন্তু অর্ধেক সিঁড়ি নামার পর আবরারের অবস্থা আরো খারাপ হয়। তখন ওকে ওখানেই শুইয়ে রাখা হয়। এসময় আবরার মুখে লা ইলাহা কালেমা পড়তে থাকে। এরও কিছু সময় পর ডাক্তার এসে আবরারকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ