২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
আমিরাত বঙ্গুবন্ধু ফাউন্ডেশন ৫১ সদস্যে কমিটি

ষড়যন্ত্র প্রতিহত করতে দেশ ও বাইরে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে : ধর্ম প্রতিমন্ত্রী

ষড়যন্ত্র প্রতিহত করতে দেশ ও বাইরে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে : ধর্ম প্রতিমন্ত্রী - ছবি : সংগৃহীত

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, শেখ হাসিনা আছেন তাই আমরা ভালো আছি, প্রবাসিরাও খারাপ নেই। জীবনের মূল্য দিয়ে হলেও আমরা শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র প্রতিহত করব। সেজন্য প্রয়োজনে মুক্তিযুদ্ধের ন্যায় গেরিলা যুদ্ধ করে ষড়যন্ত্রকারীদের নিশ্চিহ্ন করতে হবে। দেশ ও দেশের বাইরে সকলকে ঐক্যবদ্ধ ও সজাগ থাকতে হবে।

প্রতিমন্ত্রী শুক্রবার রাত ৯টায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন আরব আমিরাত কেন্দ্রিয় কমিটির অভিষেক অনুষ্ঠান ২০১৯ এ প্রধান অতিথির বক্তৃতায় এ সব কথা বলেন।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু তার জীবন দিয়ে বাংগালী জাতিকে ভৌগলিক-রাজনৈতিক স্বাধীনতা দিয়ে গেছেন, অর্থনৈতিক স্বাধীনতার লক্ষ্য নিয়ে স্বল্প সময়ে অনেক দূর এগিয়ে গিয়েছিলেন, কিন্তু ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে অর্থনৈতিক স্বাধীনতার কাজ সম্পন্ন করতে দেয়নি। এখন তাঁরই সুযোগ্য কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা বাঙালী জাতির অর্থনৈতিক মুক্তির জন্য লড়াই করে যাচ্ছেন। বাংলাদেশকে বিশ্বে আজ এক নতুন উচ্চতায় পোঁছে দিয়েছেন।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত-এর সমন্বয়ক ও কেন্দ্রীয় সহ-সভাপতি মো: মনসুর সবুরের সভাপতিত্ত্বে ও শহীদুল বাপ্পার সঞ্চালনায়অনুষ্ঠিত সভায় প্রধান আলোচক হিসেবে বক্তৃতা করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রিয় কমিটির সভাপতি ও ডেপুটি এটর্নী জেনারেলএম দাউদুর রহমান মিনা, সাধারণ সম্পাদক রসায়নবিদ ড. মোহাম্মদ জাফর ইকবাল, দুবাই কন্স্যুলেটের লেবার কাউন্সেলর ফাতেমা জাহান, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইউএই ভারপ্রাপ্ত সভাপতি কাউসার নাজ নাসের, বাংলাদেশ সমিতি আবুধাবির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, শারজাহ সভাপতি আবুল বাশার, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইউএইর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী সেলিম, সহ-সভাপতি শহীদুল ইসলাম, সহ-সভাপতি শাহ আলম, মহিলা সম্পাদিকা নিশাত জাহান নিশু, ইউএই আওয়ামীলীগের নেতা জি এম জাগিরদার, দুবাই আওয়ামী লীগ এর সভাপতি দেলাওয়ার হোসেন, আল-আইন আওয়ামী লীগ এর সভাপতি লোকমান হোসেন আনু, রাস আল খাইমা বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক জাফর আলম, আল-আইন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক সেলিম তালুকদার, আজমান বঙ্গুবন্ধু ফাউন্ডেশন এর সভাপতি হাসান জাকির, শারজাহ সভাপতি সালাউদ্দিন বাপ্পী, দুবাই সভাপতি নাসির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে কাউসার নাজ নাসেরকে বঙ্গুবন্ধু ফাউন্ডেশন আরব আমিরাত শাখার সভাপতি করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement