১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কলাবাগান ক্রীড়া চক্রে অভিযান চলছে, র‌্যাব হেফাজতে বায়রার সহসভাপতি ফিরোজ

-

রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি ও কৃষক লীগের কেন্দ্রীয় নেতা সফিকুল আলম ফিরোজকে আটক করেছে র‌্যাব। পাশাপাশি ক্লাবটিতে অভিযান চালাচ্ছে র‍্যাব-২ এর একটি দল।  ফিরোজ বেসরকারি জনশক্তি রপ্তানি কারকদের সংগঠন বায়রার সিনিয়র সহ-সভাপতিও।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কলাবাগান ক্রীড়া চক্রে প্রবেশ করে র‍্যাব। র‌্যাব সদরদফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউছুল আজমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হচ্ছে।

র‍্যাবের লে. কর্নেল আশিক বিল্লাহ গণমাধ্যমকে জানিয়েছেন, ‘সফিকুলকে আমরা আটক করেছি। তাকে সঙ্গে নিয়েই ক্লাবটি তল্লাশি করা হচ্ছে।’

উল্লেখ্য, এবারের জাতীয় নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন সফিকুল ফিরোজ। তিনি কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য।  একইসাথে তিনি জনশক্তি ব্যবসায়ীও। বায়রার বর্তমান কমিটির সহসভাপতির দায়িত্বে রয়েছেন শফিকুল আলম ফিরোজ। 


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল