০৮ আগস্ট ২০২০

কলাবাগান ক্রীড়া চক্রে অভিযান চলছে, র‌্যাব হেফাজতে বায়রার সহসভাপতি ফিরোজ

-
24tkt

রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি ও কৃষক লীগের কেন্দ্রীয় নেতা সফিকুল আলম ফিরোজকে আটক করেছে র‌্যাব। পাশাপাশি ক্লাবটিতে অভিযান চালাচ্ছে র‍্যাব-২ এর একটি দল।  ফিরোজ বেসরকারি জনশক্তি রপ্তানি কারকদের সংগঠন বায়রার সিনিয়র সহ-সভাপতিও।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কলাবাগান ক্রীড়া চক্রে প্রবেশ করে র‍্যাব। র‌্যাব সদরদফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউছুল আজমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হচ্ছে।

র‍্যাবের লে. কর্নেল আশিক বিল্লাহ গণমাধ্যমকে জানিয়েছেন, ‘সফিকুলকে আমরা আটক করেছি। তাকে সঙ্গে নিয়েই ক্লাবটি তল্লাশি করা হচ্ছে।’

উল্লেখ্য, এবারের জাতীয় নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন সফিকুল ফিরোজ। তিনি কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য।  একইসাথে তিনি জনশক্তি ব্যবসায়ীও। বায়রার বর্তমান কমিটির সহসভাপতির দায়িত্বে রয়েছেন শফিকুল আলম ফিরোজ। 


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (২৮৭৫৪)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৬৮৫২)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৫৮১)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৫১৬৪)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৪৯৩৬)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৪৮৪০)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৪৭৩৮)বিশ্বের সবচেয়ে বড় মিথানল উৎপাদন কারখানা উদ্বোধন করল ইরান (৪৪৬৯)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৪০৭৩)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৪০৬৫)