০৪ আগস্ট ২০২০

কলাবাগান ক্রীড়া চক্রে অভিযান চলছে, র‌্যাব হেফাজতে বায়রার সহসভাপতি ফিরোজ

-
24tkt

রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি ও কৃষক লীগের কেন্দ্রীয় নেতা সফিকুল আলম ফিরোজকে আটক করেছে র‌্যাব। পাশাপাশি ক্লাবটিতে অভিযান চালাচ্ছে র‍্যাব-২ এর একটি দল।  ফিরোজ বেসরকারি জনশক্তি রপ্তানি কারকদের সংগঠন বায়রার সিনিয়র সহ-সভাপতিও।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কলাবাগান ক্রীড়া চক্রে প্রবেশ করে র‍্যাব। র‌্যাব সদরদফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউছুল আজমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হচ্ছে।

র‍্যাবের লে. কর্নেল আশিক বিল্লাহ গণমাধ্যমকে জানিয়েছেন, ‘সফিকুলকে আমরা আটক করেছি। তাকে সঙ্গে নিয়েই ক্লাবটি তল্লাশি করা হচ্ছে।’

উল্লেখ্য, এবারের জাতীয় নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন সফিকুল ফিরোজ। তিনি কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য।  একইসাথে তিনি জনশক্তি ব্যবসায়ীও। বায়রার বর্তমান কমিটির সহসভাপতির দায়িত্বে রয়েছেন শফিকুল আলম ফিরোজ। 


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (১৪২০০)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১০৯৪৫)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৭৮৮৭)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৫২১)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৫৮৪৫)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৪৭৪)চামড়ার দাম বিপর্যয়ের নেপথ্যে (৪৭৯৯)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৪৭০২)‘অন্যায় সমর্থন না করায় আমাকে দুইবার মৃত্যুদণ্ড দিয়েছিল জয়নাল হাজারী’ (৪২৪৬)বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন (৪০৮৬)