২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নারী দলের নির্বাচক প্যানেলে পরিবর্তন, বরখাস্ত বিতর্কিত মঞ্জু

মঞ্জুরুল ইসলাম মঞ্জু। - ছবি : সংগৃহীত

অবশেষে নারী দলের বিতর্কিত নির্বাচক ও ম্যানেজার মঞ্জুরুল ইসলাম মঞ্জুকে বরখাস্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কোনো ভূমিকাতেই নারী দলের সাথে রাখা হচ্ছে না তাকে।

মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

নারী দলের নির্বাচক ও ম্যানেজার হয়ে স্বেচ্ছাচারিতার অভিযোগ উঠেছিলে মঞ্জুরুল ইসলাম মঞ্জুর ওপর। সর্বশেষ শ্রীলঙ্কা সফরে অভিজ্ঞ ক্রিকেটারদের বাদ দিয়ে ও চোটে আক্রান্ত ক্রিকেটার দলে টেনে বিতর্ক তৈরি করেছিলেন তিনি।

এরপর সমালোচনা শুরু হলে প্রথমে হারান ম্যানেজার পদ। এবার নির্বাচক পদ থেকেও তাকে সরিয়ে দিয়েছে বিসিবি। ইতোমধ্যে তার বিকল্পও খুঁজে নিয়েছে তারা।

মঞ্জুরুলের জায়গায় নতুন করে নির্বাচক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে সাজ্জাদ আহমেদ শিপন ও সজল আহমেদকে। একই সাথে দিপু রায় চৌধুরী ও ওয়াহিদুল গণিকে নিয়োগ দেয়া হয়েছে নারী বিভাগের বয়সভিত্তিক কোচ হিসেবে।

বিষয়টি নিশ্চিত নাদেল বলেন, ‘আমরা নারী দলের নতুন নির্বাচক হিসেবে সাজ্জাদ আহমেদ শিপন ও সজল আহমেদকে নিয়োগ দিয়েছি। এখন আমরা আসলে পুরো উইমেন উইংটাকে ঢেলে সাজাতে চাচ্ছি। একই পরিকল্পনায় বয়সভিত্তিকে কোচ হিসেবে নিয়োগ দিয়েছি দিপু রায় চৌধুরী ও ওয়াহিদুল গণিকে।’


আরো সংবাদ



premium cement
ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত

সকল