২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শহীদ চান্দু স্টেডিয়ামের উইকেটে মুগ্ধ এইচপি হেড কোচ

এইচপি হেড কোচ ডেভিড হেম্প - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের হাইপারফরমেন্স টিমের (এইচপি) হেড কোচ ডেভিড হেম্প বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামের উইকেটের প্রশংসা করেছেন। সবুজ ঘাসে মোড়ানো সেন্টার উইকেট এবং সাইড উইকেট দেখে মুগ্ধ এই বারমুডিয়ান সাবেক ওপেনিং ব্যাটার।

শুক্রবার (২৬ মে) বিকেলে শহীদ চান্দু স্টেডিয়ামের উইকেট এবং ইনডোর ফ্যাসালিটি ঘুরে দেখেন তিনি।

জানা গেছে, বিসিবির হাইপারফরমেন্স স্কোয়াড বা এইচপি টিমের প্রথম পর্বের বিশেষ ক্যাম্পের শেষ অংশ শহীদ চান্দু স্টেডিয়ামে আয়োজন করেছে বিসিবি। ৯ জুন হতে ২৬ জুন পর্যন্ত এই ক্যাম্প অনুষ্ঠিত হবে। ক্যাম্পের প্রস্তুতি দেখতে এইচপি টিমের ম্যানেজার জামাল বাবুকে সাথে নিয়ে শুক্রবার বিকেলে শহীদ চান্দু স্টেডিয়ামে এলেন হেড কোচ ডেভিড হেম্প। তিনি স্টেডিয়ামে এসেই সেন্টার উইকেটে ছুটে যান।

এ সময় বিসিবির সহকারী পিচ কিউরেটর হুমায়ুন কবির তাকে উইকেটের বিষয়ে বিস্তারিত জানান। সবুজ ঘাসে মোড়ানো সেন্টার উইকেট এবং সাইড উইকেট দেখে মুগ্ধ হন তিনি। এরপর সাইড উইকেট পরিদর্শন শেষে তারা স্টেডিয়ামের তৃতীয় তলায় যান। যেখানে এইচপি ক্রিকেটারদের জিম করার কথা। জিমের জন্য জায়গা পছন্দ না হওয়ায় তারা ইনডোর ঘুরে দেখেন। সেখানে দ্বিতীয় তলাকে তারা খণ্ডকালিন জিম সেন্টার করার উপযুক্ত জায়গা হিসেবে পছন্দ করেন। একইসাথে ইনডোরের লাইটিং সিস্টেমে পরিবর্তন আনার পরামর্শ দেন।

এর আগে শুক্রবার সকালে তারা এইচপি টিমের বিশেষ ক্যাম্পের অপর ভেন্যু রাজশাহী শহীদ কামারুজ্জামান স্টেডিয়াম পরিদর্শন করেন।


আরো সংবাদ



premium cement