২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

এবার মাঠকর্মীদের নিজ হাতে খামভর্তি টাকা দিলেন সাকিব

সাকিব আল হাসান - ছবি : সংগৃহীত

মাঠকর্মীদের এবার নিজ হাতে পুরস্কৃত করলেন সাকিব আল হাসান, খামভর্তি টাকা তুলে দিয়েছেন তাদের হাতে। প্রায় দুই লাখ টাকার পুরস্কার দিয়েছেন সাকিব আল হাসান। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের মোট ২৬ জন মাঠকর্মী এই পুরস্কার পেয়েছেন।

শুক্রবার (৩১ মার্চ) আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হয় টাইগাররা। তবে ৭ উইকেটের পরাজয় বরণ করে বাংলাদেশকে। ম্যাচ হারলেও অবশ্য সিরিজটা ২-১ ব্যবধানে জিতেছে সাকিব বাহিনী। এই দিন ব্যাট হাতে খুব একটা আলো ছড়াতে না পারলেও ম্যাচ শেষে ঠিকই আলো ছড়িয়েছেন বাংলাদেশ দলপতি।

ম্যাচ শেষে নিজ হাতে চট্টগ্রামের পিচ কিউরেটর জাহিদ রেজা বাবুর কাছে বুঝিয়ে দিয়েছেন তিনি। জানা গেছে, চট্টগ্রামের ২৬ মাঠকর্মীকে ৭ হাজার ৫০০ টাকা করে মোট ১ লাখ ৯৫ হাজার টাকা দিয়েছেন সাকিব আল হাসান।

এর আগে ইংল্যান্ডের বিপক্ষে চট্টগ্রাম পর্ব শেষেও মাঠকর্মীদের পুরস্কৃত করেন সাকিব আল হাসান। ব্যাক্তিগতভাবে বিসিবি থেকে পুরস্কারপ্রাপ্ত এক লাখ টাকার একটি চেক উপহার দেন তাদের। তবে জানা গেছে সেই চেক ভাঙিয়ে এখনো টাকা তুলতে পারেনি মাঠকর্মীরা।

এ প্রসঙ্গেও জানা গেছে চট্টগ্রামের সহকারী কিউরেটর জাহিদ রেজা বাবুর কাছ থেকে। তিনি বলেন, ‘যেহেতু চেক ক্যাশ করার ব্যাপার, তাই একটু দেরি হচ্ছে। আশা করি দ্রুতই চলে আসবে বরাদ্দকৃত সেই টাকা’।


আরো সংবাদ



premium cement