২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পিছিয়ে পড়েও নেদারল্যান্ডসের বিপক্ষে সিরিজ জিতলো জিম্বাবুয়ে

পিছিয়ে পড়েও নেদারল্যান্ডসের বিপক্ষে সিরিজ জিতলো জিম্বাবুয়ে - ছবি : সংগৃহীত

হার দিয়ে সিরিজ শুরুর পরও নেদারল্যান্ডসের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জিতলো স্বাগতিক জিম্বাবুয়ে।

গতরাতে সিরিজ নির্ধারণী ম্যাচে জিম্বাবুয়ে ৭ উইকেটে হারিয়েছে নেদারল্যান্ডসকে। এতে বিশ্বকাপ সুপার লিগের অংশ সিরিজটি ২-১ ব্যবধানে জিতলো জিম্বাবুয়ে।

এর আগে, প্রথম ওয়ানডেতে নেদারল্যান্ডস ৩ উইকেটে ও দ্বিতীয় ম্যাচে জিম্বাবুয়ে ১ রানে জয় পেয়েছিলো।

হারারেতে টস জিতে প্রথমে ব্যাট করে নামে নেদারল্যান্ডস। কোনো ব্যাটারই বড় ইনিংস খেলতে না পারলে ৫০ ওভারে ৯ উইকেটে ২৩১ রান করে ডাচরা। ম্যাক্স ও’দাউদ ৩৮, কলিন অ্যাকারম্যান ৩৭ ও অধিনায়ক স্কট এডওয়ার্ডস ৩৪ রান করেন। জিম্বাবুয়ের সেন উইলিয়ামস ৩ উইকেট নেন।

জবাবে ওয়েসলি মাধভেরে ও গ্যারি ব্যালেন্সের জোড়া হাফ-সেঞ্চুরিতে ৫০ বল হাতে রেখে ৩ উইকেটে ২৩৫ রান করে জিম্বাবুয়ে। ব্যালেন্স অপরাজিত ৬৪ ও মাধভেরে ৫০ ও সেন উইলিয়ামস ৪৩ রান করেন।

ম্যাচ ও সিরিজ সেরা হয়েছেন জিম্বাবুয়ের উইলিয়ামস। সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ গাজার অর্ধেক জনসংখ্যা ‘অনাহারে’ : জাতিসঙ্ঘ বেড়াতে নিয়ে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা

সকল