২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পিছিয়ে পড়েও নেদারল্যান্ডসের বিপক্ষে সিরিজ জিতলো জিম্বাবুয়ে

পিছিয়ে পড়েও নেদারল্যান্ডসের বিপক্ষে সিরিজ জিতলো জিম্বাবুয়ে - ছবি : সংগৃহীত

হার দিয়ে সিরিজ শুরুর পরও নেদারল্যান্ডসের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জিতলো স্বাগতিক জিম্বাবুয়ে।

গতরাতে সিরিজ নির্ধারণী ম্যাচে জিম্বাবুয়ে ৭ উইকেটে হারিয়েছে নেদারল্যান্ডসকে। এতে বিশ্বকাপ সুপার লিগের অংশ সিরিজটি ২-১ ব্যবধানে জিতলো জিম্বাবুয়ে।

এর আগে, প্রথম ওয়ানডেতে নেদারল্যান্ডস ৩ উইকেটে ও দ্বিতীয় ম্যাচে জিম্বাবুয়ে ১ রানে জয় পেয়েছিলো।

হারারেতে টস জিতে প্রথমে ব্যাট করে নামে নেদারল্যান্ডস। কোনো ব্যাটারই বড় ইনিংস খেলতে না পারলে ৫০ ওভারে ৯ উইকেটে ২৩১ রান করে ডাচরা। ম্যাক্স ও’দাউদ ৩৮, কলিন অ্যাকারম্যান ৩৭ ও অধিনায়ক স্কট এডওয়ার্ডস ৩৪ রান করেন। জিম্বাবুয়ের সেন উইলিয়ামস ৩ উইকেট নেন।

জবাবে ওয়েসলি মাধভেরে ও গ্যারি ব্যালেন্সের জোড়া হাফ-সেঞ্চুরিতে ৫০ বল হাতে রেখে ৩ উইকেটে ২৩৫ রান করে জিম্বাবুয়ে। ব্যালেন্স অপরাজিত ৬৪ ও মাধভেরে ৫০ ও সেন উইলিয়ামস ৪৩ রান করেন।

ম্যাচ ও সিরিজ সেরা হয়েছেন জিম্বাবুয়ের উইলিয়ামস। সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল