১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আইপিএল খেলতে গিয়ে সতীর্থদের জন্য ক্রীড়া সামগ্রী আনতেন সাকিব

- ছবি - ইন্টারনেট

তখন ২০১২ সাল। কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলতে ভারতে সাকিব আল হাসান। খেলার ফাঁকেই সদলবলে একদিন চলে যান পৃথিবীর অন্যতম সেরা স্পোর্টসওয়্যার ব্রান্ড 'রিবক' এর শো রুমে। সেখানে তাকে ঘিরে এক মজার ঘটনা ঘটে, যা প্রায় এক যুগ পরে সাকিবের ৩৬তম জন্মদিনে প্রকাশ করলেন কলকাতা দলের তখনকার টিম ডিরেক্টর জয় ভট্টাচার্য।

ঘটনাট হলো, রিবকের শো রোম থেকে ফেরার পথে জয় ভট্টাচার্য দেখলেন, বেশিরভাগ ক্রিকেটারই ৬/৭ প্যাকেট জুতা এবং অন্যান্য আরো জিনিস কিনেছে। কিন্তু দেখলেন সাকিবের হাতে মাত্র একটা প্যাকেট। সেই মুহূর্তে তার এমন মিতব্যয়িতা দেখে প্রশংসা করতেই যাচ্ছিলেন জয় ভট্টাচার্য।

এ সময় তাকে অবাক করে দেন সে শোরুমেরই একজন স্টাফ। অনেকগুলো জুতাসহ অন্যান্য আরো মালামাল ট্রলিতে করে সাকিবের পেছনে পেছনে ছুটছিলেন। এবার জয় ভট্টাচার্যের বিষয়টি বুঝতে আর বাকি থাকে না, হাসিতে ফেটে পড়েন তিনি।

ঘটনা হয়তো শেষ হতে পারতো এইখানেই, কিন্তু শেষ হয়নি। কিছুদিন পরে জয় ভট্টাচার্য জানতে পারেন সাকিব আসলে তার নিজের জন্য নয়, বাংলাদেশ দলের সতীর্থদের জন্য এমন ট্রলি ভর্তি ক্রীড়া সরঞ্জাম সংগ্রহ করেছেন। যেন তার দেশের সতীর্থরা ভালো মানের জুতো ও ক্রীড়া সামগ্রী ব্যবহার করতে পারেন!

জয় আরো জানান, ২০১২ সালে সারাবিশ্বে এত এত লিগ চালু ছিল না। সে সময়ও সাকিব যখন অন্য দেশে ক্রিকেট খেলতে যেতেন, সেই দেশ থেকে সতীর্থদের জন্য কিছু না কিছু নিয়ে আসতেন।


আরো সংবাদ



premium cement
বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

সকল