২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তানের বিপক্ষে আফগান দলে ফিরলেন নবি

- ছবি - ইন্টারনেট

পাকিস্তানের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য আফগানিস্তান দলে ফিরলেন সাবেক অধিনায়ক মোহাম্মদ নবি। দলে নতুন মুখ বাঁ-হাতি ওপেনার সেদিকুল্লাহ আতাল।

গত মাসে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দলে ছিলেন না নবি। ওই সিরিজের স্কোয়াডে থেকে আরো কিছু পরিবর্তন হয়েছে। দলে জায়গা হারিয়েছেন রহমত শাহ ও হযরতুল্লাজ জাজাই। রিজার্ভ তালিকায় আছেন নিজাত মাসুদ ও জহির খান।

গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর অধিনায়কত্ব ছাড়েন নবি। জাতীয় দলের হয়ে গত নভেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলেছেন তিনি।

ঘরোয়া টি-টোয়েন্টিতে ১২ ম্যাচে ১৫২ রান করেছেন নতুন মুখ ২১ বছর বয়সী সেদিকুল্লাহ।

সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে আগামী ২৪ মার্চ থেকে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। পরের দু’টি ম্যাচ হবে যথাক্রমে ২৬ ও ২৭ মার্চ।

পাকিস্তানের বিপক্ষে আফগানিস্তান টি-টোয়েন্টি দল : রশিদ খান (অধিনায়ক), রহমানউল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), ইব্রাহিম জাদরান, উসমান গনি, সেদিকুল্লাহ আতাল, নাজিবুল্লাহ জাদরান, আফসার জাজাই, করিম জানাত, মোহাম্মদ নবি, আজমতুল্লাহ ওমরজাই, গুলবাদিন নাইব, শরফুদ্দিন আশরাফ, নুর আহমাদ, মুজিব উর রহমান, ফরিদ আহমাদ, ফজলহক ফারুকি ও নাভিন-উল-হক।


আরো সংবাদ



premium cement
থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী পাঁচবিবিতে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গায় ১৪০তম দেশ হিসেবে ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো বার্বাডোস সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে : রিজভী কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবলীগ নেতা আটক পাকিস্তানে একসাথে ৬ শিশুর জন্ম, সবাই সুস্থ ৪০ বছর ধরে মুসল্লিদের ফ্রি চা খাওয়ানো মদিনার সেই বৃদ্ধের ইন্তেকাল সৌদির কাছ থেকে শত শত কোটি ডলার বিনিয়োগ আশা করছে পাকিস্তান! শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল আরো ৭ দিন উপজেলা নির্বাচনের সময় আ’লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : কাদের

সকল