১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চোটে বিপিএল শেষ তামিমের, শঙ্কা আসন্ন ওয়ানডে সিরিজ নিয়েও!

তামিম ইকবাল খান - ফাইল ছবি

বিপিএল শেষ তামিম ইকবালের। চোটে পড়েছেন এই ড্যাশিং ওপেনার। পুরনো পিঠের চোট ছিটকে দিয়েছে তাকে বিপিএল থেকে। ফলে খেলা হচ্ছে না গ্রুপপর্বের শেষ দুই ম্যাচ। তাকে ছাড়াই বরিশাল ও সিলেটের বিপক্ষে বড় দুটো ম্যাচ খেলতে হবে খুলনাকে।

তামিমের না থাকার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন খুলনার প্রধান কোচ খালেদ মাহমুদ সুজন। যদিও তামিমের থাকা না থাকায় খুলনার ভয়ের কিছু নেই। ইতোমধ্যেই প্লে অফ থেকে বাদ পড়েছে তারা।

তবে শঙ্কার বিষয় হলো, সামনের ইংল্যান্ড সিরিজ। আগামী ১ মার্চ থেকে আসন্ন ইংল্যান্ড সিরিজের প্রস্তুতি শুরু করবে বাংলাদেশ। তামিম এর আগেই সুস্থ হয়ে ফিরতে পারবেন কিনা সেটাই এখন দেখার বিষয়। এর আগে একই চোটে ভারত সিরিজ মিস করেছিলেন তামিম।

 


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল