২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ওহাব রিয়াজের ৬ বলে ৬টি ছক্কা হাঁকালেন ইফতেখার

ওহাব রিয়াজের ৬ বলে ৬টি ছক্কা হাঁকালেন ইফতেখার - ছবি : সংগৃহীত

আগামী ১৩ ফেব্রুয়ারি শুরু হচ্ছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) অষ্টম আসর। টুর্নামেন্টটির মূল পর্ব শুরু হওয়ার আগে আজ রোববার একটি প্রদর্শনী ম্যাচের আয়োজন করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এই ম্যাচে দেশটির মিডলঅর্ডার ব্যাটার ইফতেখার আহমেদ অভিজ্ঞ ওহাব রিয়াজের ৬ বলে ৬টি ছক্কা হাঁকানোর রেকর্ড গড়েছেন।

এদিন প্রদর্শনী ম্যাচটিতে পাহাড়ঘেঁষা কোয়েটার বুগতি স্টেডিয়ামে কোয়েটা গ্লাডিয়েটর্স ও পেশোয়ার জালমি পরস্পর মুখোমুখি হয়েছে। ম্যাচের প্রথম ইনিংসের শেষ ওভারের প্রতিটি বলে ছক্কা হাঁকিয়ে পেশোয়ারের ইফতেখার এ কীর্তি গড়েন।

ইফতেখারের ৫০ বলে ৯৪ রানে ভর করে তার দল পেশোয়ার জালমি নির্ধারিত ২০ ওভারে ১৮৫ রান সংগ্রহ করে। এছাড়া খুশদিল শাহ ৩৬ ও আব্দুল ওয়াহেদ ২৮ রান করেন। কোয়েটার ওহাব রিয়াজ ৩টি এবং আমের জামাল ও ওসামা মির ১টি করে উইকেট লাভ করেন।

১৮৬ রানের বড় লক্ষ্য পূরণে এখন ব্যাট করছে কোয়েটা। শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের সংগ্রহ ৮ ওভারে ১ উইকেটে ৮১ রান। ওপেনার বাবর আজম আউট হয়ে গেলেও এখন ব্যাট করছেন মোহাম্মদ হারিস ও শহিদ খান আফ্রিদি। তাদের সংগ্রহ যথাক্রমে ২১ বলে ৩৭ ও ৯ বলে ১৪ রান।

৬ বলে ৬ ছক্কার ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সূত্র : ডেইলি জংগ


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল