২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ওহাব রিয়াজের ৬ বলে ৬টি ছক্কা হাঁকালেন ইফতেখার

ওহাব রিয়াজের ৬ বলে ৬টি ছক্কা হাঁকালেন ইফতেখার - ছবি : সংগৃহীত

আগামী ১৩ ফেব্রুয়ারি শুরু হচ্ছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) অষ্টম আসর। টুর্নামেন্টটির মূল পর্ব শুরু হওয়ার আগে আজ রোববার একটি প্রদর্শনী ম্যাচের আয়োজন করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এই ম্যাচে দেশটির মিডলঅর্ডার ব্যাটার ইফতেখার আহমেদ অভিজ্ঞ ওহাব রিয়াজের ৬ বলে ৬টি ছক্কা হাঁকানোর রেকর্ড গড়েছেন।

এদিন প্রদর্শনী ম্যাচটিতে পাহাড়ঘেঁষা কোয়েটার বুগতি স্টেডিয়ামে কোয়েটা গ্লাডিয়েটর্স ও পেশোয়ার জালমি পরস্পর মুখোমুখি হয়েছে। ম্যাচের প্রথম ইনিংসের শেষ ওভারের প্রতিটি বলে ছক্কা হাঁকিয়ে পেশোয়ারের ইফতেখার এ কীর্তি গড়েন।

ইফতেখারের ৫০ বলে ৯৪ রানে ভর করে তার দল পেশোয়ার জালমি নির্ধারিত ২০ ওভারে ১৮৫ রান সংগ্রহ করে। এছাড়া খুশদিল শাহ ৩৬ ও আব্দুল ওয়াহেদ ২৮ রান করেন। কোয়েটার ওহাব রিয়াজ ৩টি এবং আমের জামাল ও ওসামা মির ১টি করে উইকেট লাভ করেন।

১৮৬ রানের বড় লক্ষ্য পূরণে এখন ব্যাট করছে কোয়েটা। শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের সংগ্রহ ৮ ওভারে ১ উইকেটে ৮১ রান। ওপেনার বাবর আজম আউট হয়ে গেলেও এখন ব্যাট করছেন মোহাম্মদ হারিস ও শহিদ খান আফ্রিদি। তাদের সংগ্রহ যথাক্রমে ২১ বলে ৩৭ ও ৯ বলে ১৪ রান।

৬ বলে ৬ ছক্কার ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সূত্র : ডেইলি জংগ


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল