২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কন্যারা বাগানের সবচেয়ে সুন্দর ফুল : মেয়ের বিয়ের ছবি পোস্ট করে আফ্রিদির আবেগঘন বার্তা

আনশা আফ্রিদি-শাহিন আফ্রিদি - ছবি : সংগৃহীত

ইতোমধ্যে আইনিভাবে শ্বশুর-জামাতা হয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি ও দলটির বর্তমানের অন্যতম সেরা পেসার শাহিন শাহ আফ্রিদি। শুক্রবার শাহিন ও আফ্রিদি কন্যা আনশা- দুজনে আনুষ্ঠানিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পরপরই টুইটারে মেয়ে-জামাতার যুগল ছবি শেয়ার করে আবেগঘন বার্তা দিয়েছেন শহিদ আফ্রিদি।

ছবির ক্যাপশনে বুমবুম আফ্রিদি লেখেন, ‘মেয়েরা বাগানের সবচেয়ে সুন্দর ফুল, যারা আশীর্বাদসহ ফোটে।’

সেখানে তিনি নবদম্পতিকে অভিনন্দন জানিয়ে আরো লেখেন, ‘মেয়েকে নিয়ে আপনি স্বপ্ন দেখেন। মেয়েকে আপনি আপনার হৃদয় দিয়ে ভালোবাসেন। অভিভাবক হিসেবে আমি আমার মেয়ের বিয়ে দিলাম শাহিন আফ্রিদির সাথে। দুজনকেই অভিনন্দন।’

শহিদ আফ্রিদির মেয়ে আনশার সাথে শাহিনের বিয়ে অবশ্য ঠিক হয়েছিল দুই বছর আগেই। তখনই বলা হয়েছিল, শাহিন-আনশার বিয়ে হবে ২০২৩-এর ৩ ফেব্রুয়ারি। করাচির জাকারিয়া মসজিদে গতকাল আনশা ও শাহিনের বিয়ে হয়। বিয়ে পড়ান মওলানা আব্দুস সাত্তার।

আফ্রিদি যুগলের বিয়ের পর করাচির ডিএইচএ গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে হয় বিবাহোত্তর সংবর্ধনা। বিয়ের অনুষ্ঠানে অধিনায়ক বাবর আজম, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খানসহ সাবেক ও বর্তমান অনেকেই উপস্থিত ছিলেন। শ্বশুর আফ্রিদি ছাড়াও শাহিনকে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনন্দন জানিয়েছেন।

সূত্র : জিও নিউজ


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১

সকল