২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কামরান আকমলকে নিয়ে পাকিস্তানের নতুন নির্বাচক প্যানেল ঘোষণা

কামরান আকমলকে নিয়ে পাকিস্তানের নতুন নির্বাচক প্যানেল ঘোষণা - ছবি : সংগৃহীত

পাকিস্তান ক্রিকেটে পালাবদল চলছেই। ইমরান খানের প্রধানমন্ত্রীত্ব হারানোর পর ব্যাপক পরিবর্তন এসেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডে (পিসিবি)। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতির পদসহ বদল এসেছে বোর্ডের গুরুত্বপূর্ণ সব পদেই। সভাপতির পদ পেয়েই নাজাম শেঠি পরিবর্তন আনেন নির্বাচক প্যানেলে।

প্রথমে শহীদ আফ্রিদিকে প্রধান নির্বাচকের দায়িত্ব দেন নাজাম শেঠি। তবে আফ্রিদি দায়িত্ব নিতে অপারগতা প্রকাশ করায় নতুন করে নির্বাচক প্যানেল ঘোষণা করে পিসিবি। যেখানে আছেন পাকিস্তান ক্রিকেটের পরিচিত মুখ কামরান আকমল। একই দায়িত্ব পেয়েছেন অনুর্ধ্ব-১৯ দলেরও।

বৃহস্পতিবার এক বিবৃতিতে পিসিবি জাতীয় ক্রিকেট দল ও অনূর্ধ্ব-১৯ দলের জন্য ভিন্ন নির্বাচক কমিটি ঘোষণা করে। জাতীয় দলের প্রধান নির্বাচকের দায়িত্ব পান হারুন রশিদ। আর সহকারী হিসেবে আছেন কামরান আকমল, মোহাম্মদ সামি ও ইয়াসির হামিদ।

এছাড়া অনুর্ধ্ব-১৯ দলের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেয়া হয় কামরান আকমলকে। যেখানে তার সাথে আরো আছেন তৌসিফ আহমেদ, আরশাদ খান, শহীদ নাজির ও শোয়েব খান।

নতুন নির্বাচক প্যানেল নিয়ে পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠি বলেন, ‘এই নির্বাচক কমিটি এমন ব্যক্তিদের নিয়ে গঠন করা হয়েছে, যারা দশকজুড়ে পাকিস্তান ক্রিকেটের সেবা করেছেন। যারা জানেন আধুনিক খেলার চাহিদা। আমি নিশ্চিত দল নির্বাচন মেধার বিচারে হবে এবং পাকিস্তান ক্রিকেটকে নয়া উচ্চতায় নেয়ার আমাদের মিশনে সাহায্য করবে।’


আরো সংবাদ



premium cement