০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪
ads
`

একাদশে আসতে পারে পরিবর্তন, ফিরতে পারেন তাসকিন

একাদশে আসতে পারে পরিবর্তন, ফিরতে পারেন তাসকিন - ছবি : সংগৃহীত

সিরিজ জিতেও আত্মতুষ্টিতে ভুগছে না বাংলাদেশ। ভারতকে ধবলধোলাইয়ের সুযোগ হাতছাড়া করতে চায় না টাইগাররা। পূর্ণ শক্তির দল নিয়েই মাঠে নামবে বাংলাদেশ। ইতোমধ্যে ২-০ ব্যবধানে সিরিজে এগিয়ে আছে টাইগাররা। ফলে ভারতকে ‘বাংলাওয়াশ’ করার লক্ষ্য লিটন বাহিনীর।

‘মিশন শেষ করতে আরো একধাপ বাকি’ চট্টগ্রামের ফ্লাইটে উঠে অধিনায়ক লিটন দাস নিজের ফেসবুক পেইজে এমনই এক বার্তা দেন সমর্থকদের উদ্দেশে। সেই উদ্দেশ্য পূরণে আজ বেলা ১২টায় চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে ভারতের মুখোমুখি হবে টাইগাররা।

কাগজে-কলমে নিয়মরক্ষার ম্যাচ হলেও পূর্ণ শক্তির দল নিয়েই হোচট খাওয়া ভারতকে আর উঠে দাঁড়াতে দিতে চায় না বাংলাদেশ। তবে একাদশে আসতে পারে দু’টি পরিবর্তন। ঘরের মাঠে একাদশে সুযোগ মিলতে পারে ইয়াসির আলির। আর মাঠে দেখা যেতে পারে সদ্য ইনজুরি থেকে ফেরা তাসকিন আহমেদকেও।

মূলত, নাজমুল হোসেন শান্ত ও এনামুল হক বিজয়ের ধারাবাহিক ব্যর্থতায় আজ একাদশে সুযোগ পেয়ে যেতে পারেন ইয়াসির। তবে শেষ ম্যাচে নাসুম আহমেদ যে বাদ যাচ্ছেন তা নিশ্চিত। চট্টগ্রামের পিচ আর কন্ডিশন বিবেচনায় একজন অতিরিক্ত পেসার খেলাতে চাইবে দল। ফলে কপাল খুলে যেতে পারে আগের দুই ম্যাচ ইনজুরির কারণে খেলতে না পারা তাসকিনের। অন্যথায় হাসান মাহমুদ ফিরবেন একাদশে।

ভারতের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ : লিটন দাস (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, ইয়াসির, মেহেদী মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, ইবাদত হোসেন।


আরো সংবাদ


premium cement