২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

একাদশে আসতে পারে পরিবর্তন, ফিরতে পারেন তাসকিন

একাদশে আসতে পারে পরিবর্তন, ফিরতে পারেন তাসকিন - ছবি : সংগৃহীত

সিরিজ জিতেও আত্মতুষ্টিতে ভুগছে না বাংলাদেশ। ভারতকে ধবলধোলাইয়ের সুযোগ হাতছাড়া করতে চায় না টাইগাররা। পূর্ণ শক্তির দল নিয়েই মাঠে নামবে বাংলাদেশ। ইতোমধ্যে ২-০ ব্যবধানে সিরিজে এগিয়ে আছে টাইগাররা। ফলে ভারতকে ‘বাংলাওয়াশ’ করার লক্ষ্য লিটন বাহিনীর।

‘মিশন শেষ করতে আরো একধাপ বাকি’ চট্টগ্রামের ফ্লাইটে উঠে অধিনায়ক লিটন দাস নিজের ফেসবুক পেইজে এমনই এক বার্তা দেন সমর্থকদের উদ্দেশে। সেই উদ্দেশ্য পূরণে আজ বেলা ১২টায় চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে ভারতের মুখোমুখি হবে টাইগাররা।

কাগজে-কলমে নিয়মরক্ষার ম্যাচ হলেও পূর্ণ শক্তির দল নিয়েই হোচট খাওয়া ভারতকে আর উঠে দাঁড়াতে দিতে চায় না বাংলাদেশ। তবে একাদশে আসতে পারে দু’টি পরিবর্তন। ঘরের মাঠে একাদশে সুযোগ মিলতে পারে ইয়াসির আলির। আর মাঠে দেখা যেতে পারে সদ্য ইনজুরি থেকে ফেরা তাসকিন আহমেদকেও।

মূলত, নাজমুল হোসেন শান্ত ও এনামুল হক বিজয়ের ধারাবাহিক ব্যর্থতায় আজ একাদশে সুযোগ পেয়ে যেতে পারেন ইয়াসির। তবে শেষ ম্যাচে নাসুম আহমেদ যে বাদ যাচ্ছেন তা নিশ্চিত। চট্টগ্রামের পিচ আর কন্ডিশন বিবেচনায় একজন অতিরিক্ত পেসার খেলাতে চাইবে দল। ফলে কপাল খুলে যেতে পারে আগের দুই ম্যাচ ইনজুরির কারণে খেলতে না পারা তাসকিনের। অন্যথায় হাসান মাহমুদ ফিরবেন একাদশে।

ভারতের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ : লিটন দাস (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, ইয়াসির, মেহেদী মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, ইবাদত হোসেন।


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে?

সকল