২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

তৃতীয় ওয়ানডেতে অনিশ্চিত রোহিত শর্মা

তৃতীয় ওয়ানডেতে অনিশ্চিত রোহিত শর্মা - ছবি : সংগৃহীত

চোট পেয়ে চলমান সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচে অনিশ্চিত রোহিত শর্মা। বুধবার দ্বিতীয় ওয়ানডেতে দ্বিতীয় ওভারেই বুড়ো আঙুলে চোট পান ভারত অধিনায়ক। এজন্য তাকে হাসপাতালেও নিয়ে যাওয়া হয়।

বুধবার একাধিক ভারতীয় সংবাদমাধ্যম আগামী ম্যাচে তার খেলা নিয়ে অনিশ্চয়তার কথা জানায়। এক প্রতিবেদনে জানানো হয়, তৃতীয় এক দিনের ম্যাচে রোহিতের খেলার সম্ভাবনা ক্ষীণ।

বাংলাদেশের ইনিংসের দ্বিতীয় ওভারে স্লিপে ক্যাচ নিতে গিয়ে চোট পান রোহিত। সাথে সাথেই মাঠ থেকে বের হয়ে যান তিনি। হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। ফলে ওপেন করতে পারেননি। তার বদলে শিখর ধাওয়ানের সাথে বিরাট কোহলি ওপেন করেন।

তৃতীয় ম্যাচে না খেললেও ভারত চাইবে টেস্ট সিরিজ়ের আগে তাকে দলে ফেরাতে। প্রথম টেস্ট শুরু ১৪ ডিসেম্বর। সেই ম্যাচের আগে রোহিত সুস্থ হয়ে উঠলেই লাভ ভারতের।

বাংলাদেশে তিনটি এক দিনের ম্যাচ এবং দু’টি টেস্ট খেলতে এসেছে ভারত। ৪ ডিসেম্বর থেকে শুরু হয়েছে এই সফর। শেষ টেস্ট ম্যাচ ২২ ডিসেম্বর, মিরপুরে খেলবে দুই দল।

 


আরো সংবাদ



premium cement
সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক

সকল