০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯, ৯ রজব ১৪৪৪
ads
`

মোসাদ্দেকের ব্যাটে লড়াই করছে বাংলাদেশ

মোসাদ্দেকের ব্যাটে লড়াই করছে বাংলাদেশ - ছবি : ইন্টারনেট

ব্যাটিং ধসের পর মোসাদ্দেকের ব্যাটে লড়াই করছে বাংলাদেশ। আজ ভারত ‘এ’ দলের বিপক্ষে ২ রানে ২ উইকেট হারানোর পর, ২৬ রানে হারায় ৫ উইকেট। তবে মোসাদ্দেকের সাহসী ব্যাটিংয়ে খানিকটা ভদ্রস্থ দেখাচ্ছে ইনিংস। অর্ধশতক তোলে নিয়েছেন এই অলরাউন্ডার।

দু’টি চার দিনের সাদা পোশাকের ম্যাচ খেলতে ভারত ‘এ’ দল এখন বাংলাদেশে। কক্সবাজারে আজ থেকে শুরু হয়েছে প্রথম চার দিনের ম্যাচ। বাংলাদেশ ‘এ’ দলকে আগে ব্যাটিংয়ে পাঠায় সফরকারীরা। তবে আগে ব্যাটিংয়ে নেমে একেবারেই ভালো হচ্ছে না বাংলাদেশের ব্যাটিং।

ওপেনিংয়ে নামা জাতীয় টেস্ট দলের নিয়মিত ওপেনার মাহমুদুল হাসান জয় ফিরেন ১ রান করে, খানিক বাদে কোনো রান না করেই জাকির হাসানও তার পথ ধরেন। নাজমুল হোসেন শান্ত পাল্টা আক্রমণ শুরু করলেও ১৯ রানেই থামে তার ইনিংস। এর মাঝে মুমিনুল হকও ফিরেন, তার ব্যাটে আসে ৪ রান।

মুমিনুল ফেরার পর দ্রুত ফিরেন অধিনায়ক মিথুন আলিও। ১৩ বল খেলেও কোনো রান যোগ করতে পারেননি নামের পাশে। সেখান থেকে একা হাতে দলকে টেনে তুলতে থাকেন মোসাদ্দেক। একপ্রান্ত আগলে আগ্রাসী মেজাজে খেলতে থাকেন তিনি। এর মাঝে জাকির আলি অনিকও ফিরেন ব্যক্তিগত ৪ রানে। তবে তাইজুল ইসলামকে সাথে নিয়ে এখন পর্যন্ত ৩৭ রানের জুটি গড়েছেন মোসাদ্দেক। ফলে দলের স্কোর এখন ১০০/৬। মোসাদ্দেক অপরাজিত আছেন ৬২ রানে।

ভারতের হয়ে নবদ্বীপ সাইনি ৩, আর মুকেশ কুমার শিকার করেন ২ উইকেট। একটি উইকেট নিয়েছেন  অতীত শেঠ।


আরো সংবাদ


premium cement
পুনরায় বিদ্যুতের দাম বাড়ানোর তীব্র প্রতিবাদ বিএনপির জাপার বিদ্রোহীরা রওশনের নেতৃত্বে ২০১৪ সালের নির্বাচনে যায় : চুন্নু জাতির সঙ্কটময় মুহূর্তে খন্দকার মাহবুব হোসেন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে ব্যাংক থেকে আড়াই কোটি টাকা আত্মসাৎ বিদেশে শ্রমিক নিয়োগের বিধি-বিধান শক্তিশালী করতে হবে : মোরালেস এমপি রহমতুল্লাহ’র পকেটে আহলে হাদিসের দুই কোটি ভোট মানবতাবিরোধী অপরাধ মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক ২ আসামি গ্রেফতার দলের নাম ভাঙিয়ে অপকর্মকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : তথ্যমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ঘিরে ’নাটকীয়তা’ বিপিএলে ইতিহাস গড়ে জয় কুমিল্লার খেলার মাঠে দেয়াল দিয়ে প্রবেশাধিকার সংকুচিত করা হচ্ছে

সকল