০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৮, ১৬ রজব ১৪৪৪
ads
`

ভারতের বিপক্ষে বাংলাদেশ এ দল ঘোষণা

নিয়মিত অধিনায়ক মিঠুনের কাঁধেই আছে নেতৃত্বভার। - ফাইল ছবি

ভারতের বিপক্ষে ‘এ’ দলের সিরিজের জন্য বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে। নিয়মিত অধিনায়ক মিঠুনের কাঁধেই আছে নেতৃত্বভার। কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম গ্রাউন্ডে টু’তে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

ভারত ‘এ’ দলের বিপক্ষে প্রথম চার দিনের ম্যাচের জন্য ১৪ সদস্যের বাংলাদেশ ‘এ’ দলে আছেন সদ্য জাতীয় দল থেকে বাদ পড়া মোসাদ্দেক হোসেন সৈকত ও শরিফুল ইসলাম। আছেন জাতীয় টেস্ট দলের নাজমুল হাসান শান্ত, মুমিনুল হক, সাদমান ইসলাম ও মাহমুদুল হাসান জয়ও।

আজ শুক্রবার বাংলাদেশের মাটিতে পা রাখার কথা ভারত দলের। ২৯ নভেম্বর কক্সবাজারের শেখ কামাল ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে হবে প্রথম চার দিনের ম্যাচ। ৬ ডিসেম্বর থেকে সিলেটের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে দ্বিতীয় ও শেষ চার দিনের ম্যাচ।

‘এ’ দল :
মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাদমান ইসলাম, মাহমুদুল হাসান জয়, মুমিনুল হক সৌরভ, নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, মোসাদ্দেক হোসেন সৈকত, জাকির আলি অনিক (উইকেটকিপার), নাইম হাসান, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, রেজাউর রহমান রাজা, সৈয়দ খালেদ আহমেদ ও সুমন খান।


আরো সংবাদ


premium cement
ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহত সংখ্যা ৬ হাজার ছাড়াল আদানি গ্রুপের কাছ থেকে কেন বেশি দামে বিদ্যুৎ কারণ হচ্ছে, প্রশ্ন এমপি চুন্নুর সরকারের সমালোচনা কখনো রাষ্ট্রদ্রোহী হতে পারে না : জি এম কাদের ভূমিকম্পের ৩৩ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ৪ বছরের শিশু বেড়াতে এসে কক্সবাজার সমুদ্র সৈকতে শিশুর মৃত্যু নদী শুকিয়ে যাওয়ায় কাপ্তাইয়ে বিদ্যুৎ উৎপাদন কমেছে ঢাকায় ৭ মাত্রার ভূমিকম্পে ৩ লাখ প্রাণহানির শঙ্কা সূচক বাড়লেও লেনদেন ও অধিকাংশ কোম্পানির শেয়ারদর কমেছে মুকিদুলে মুগ্ধতা ছড়াল কুমিল্লা হাফেজ ও কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দেবে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার রাষ্ট্রপতি প্রার্থী মনোনয়নের ক্ষমতা শেখ হাসিনাকে দেয়া হয়েছে

সকল