২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বাবর-ইফতেখারকে হারিয়ে বিপাকে পাকিস্তান

বাবর-ইফতেখারকে হারিয়ে বিপাকে পাকিস্তান - ছবি : সংগৃহীত

বাবর আজমকেও হারিয়ে ফেললো পাকিস্তান। আদিল রাশিদের দ্বিতীয় শিকার হয়ে ১২তম ওভারের প্রথম বলেই ফিরেছেন বাবর। আউট হবার আগে ২৮ বল থেকে ৩২ রান করেছেন পাকিস্তান অধিনায়ক। ওভারের পরের পাঁচ বলেও কোনো রান নিতে পারেনি বাবরের পর ব্যাট করতে নামা ইফতেখার। পরের ওভারেই ইফতেখার ফিরেন রানের মুখ না দেখেই, ৬ বল থেকে ০ রানে। বেন স্টেকসের শিকার তিনি।

৮ বল আর মাত্র ১ রানের মাঝেই ২ উইকেট হারিয়ে বিপাকে পাকিস্তান। এই রিপোর্ট লেখা পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ১৩ ওভারে পাকিস্তানের সংগ্রহ ৯০ রান। শান মাসুদ ১৭ বল থেকে ২৬ ও ২ বল থেকে ২ রানে অপরাজিত শাদাব খান

এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে সাবধানী শুরু করেন বাবর-রিজওয়ান। ইনিংসের প্রথম বাউন্ডারি আসে চতুর্থ ওভারে, রিজওয়ানের ব্যাটে। তবে ইংল্যান্ড দল প্রথম উইকেটের দেখা পায় এই রিজওয়ানকে ফিরিয়েই। পঞ্চম ওভারে স্যাম কুরানের শিকার হয়ে ফিরেন মোহাম্মদ রিজওয়ান। ১৪ বল থেকে ১৫ রান আসে এই ওপেনারের ব্যাটে। সেই ওভার থেকে আসে মাত্র ১ রান। ষষ্ঠ ওভারে ১০ রান আসলে পাওয়ার প্লে শেষে সংগ্রহ দাঁড়ায় ১ উইকেটে ৩৯ রান। এইদিন দাঁড়াতে পারেননি মোহাম্মদ হারিস, ১২ বল থেকে ৮ রান করেন এই তরুণ ব্যাটসম্যান।


আরো সংবাদ



premium cement