১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নারী এশিয়া কাপ : পাকিস্তানকে হারিয়ে দিলো থাইল্যান্ডের মেয়েরা

থাই নারী ক্রিকেটারদের উল্লাস। - ছবি : সংগৃহীত

সিলেটে চলমান নারী এশিয়া কাপে বৃহস্পতিবার পাকিস্তানকে চার উইকেটে হারিয়েছে থাইল্যান্ড। টি-টোয়েন্টিতে পাকিস্তানের বিপক্ষে এটি থাইল্যান্ডের প্রথম জয়।

টস জিতে প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১১৬ রানের মাঝারি মানের স্কোর করে পাকিস্তান। ওপেনার সিদরা আমীন ৬৪ বলে ৬ চারের সাহায্যে সর্বোচ্চ ৫৬ রান করেন।

থাইল্যান্ডের পক্ষে সোর্ননারিন টিপ্পোচ দুটি এবং থিপাচা পুত্থাওং একটি উইকেট নেন।

থাইল্যান্ডের ঐতিহাসিক জয়ে সবচেয়ে বড় অবদান রাখেন ন্যাথাকান চান্থাম। তিনি ৫১ বলে ৫ চার ও ২ ছক্কায় ৬১ রান করেন।

ম্যাচটি শেষ ওভার পর্যন্ত টেনে নেয় পাকিস্তানের বোলাররা। তবে মাত্র এক বল হাতে রেখেই জয় তুলে নেয় থাইল্যান্ড।

নিদা দার এবং তুবা হাসান দুটি করে উইকেট শিকার করলেও হার এড়ানোর জন্য যথেষ্ট ছিল না।

চলমান এশিয়া কাপে এটি ছিল পাকিস্তানের তৃতীয় ম্যাচ। প্রথম দুই ম্যাচেই জয় পেয়েছে তারা। তিন ম্যাচে তিনটি জয় নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে ভারতীয় নারী দল।

শ্রীলঙ্কাও তিনটি ম্যাচ খেলে দুটিতে জয়লাভ করেছে। বাংলাদেশ দুটি ম্যাচ খেলে একটি জিতেছে। আর এ রিপোর্ট লেখার সময় মালয়েশিয়ার বিপক্ষে মাঠে রয়েছে বাংলাদেশ।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল