০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ন ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

নিউ জিল্যান্ড ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে সহযোগী স্পন্সর ব্লুচিজ

নিউ জিল্যান্ড ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে সহযোগী স্পন্সর ব্লুচিজ - ছবি : সংগৃহীত

আসন্ন ত্রিদেশীয় সিরিজের লোগোও উন্মোচন হয়ে গেছে আজ। প্রকাশ পেয়েছে সিরিজের ট্রফিও। আর সিরিজটির নাম দেয়া হয়েছে ‘বাংলা ওয়াশ টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ।’ যার স্পনসর করেছে বাংলাদেশী ডিটারজেন্ট ব্র্যান্ড ‘বাংলা ওয়াশ’র মাদার কোম্পানি এএইচএন লিমিটেড

তবে নিউজিল্যান্ডে অনুষ্ঠিতব্য ‘বাংলাওয়াশ’ ত্রিদেশীয় টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজের সহযোগী স্পন্সর হিসেবে চুক্তি স্বাক্ষর করেছে, বাংলাদেশী অনলাইন পোশাক ব্র্যান্ড ‘ব্লুচিজ আউটফিটার্স’।

বাংলাদেশ, নিউ জিল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার অনুষ্ঠিত এই সিরিজে ব্লুচিজ এবং আইটিডব্লিউ স্পোর্টস ম্যানেজমেন্ট কর্তৃপক্ষ ৪ অক্টোবর চুক্তিটি স্বাক্ষরিত করে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্লুচিজের প্রতিষ্ঠাতা ড. মো: কামরুজ্জামান এবং আইটিডব্লিউ’র বাংলাদেশ প্রতিনিধি ওমর হকসহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্লুচিজের প্রতিষ্ঠাতা ড. মো: কামরুজ্জামান বলেন, ত্রিদেশীয় সিরিজের সহযোগী স্পন্সর হিসেবে পাশে থাকতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এর মাধ্যমে বাংলাদেশী তৈরি পোশাকের ব্র্যান্ড আন্তর্জাতিক পরিমণ্ডলে পরিচিতি পাবে। যা একটি যুগান্তকারী পদক্ষেপ।

তিনি বলেন, ব্লুচিজ শুধুমাত্র একটি পোশাকের ব্র্যান্ডই নয়; এটি আমাদের গর্ব। বাংলাদেশে তৈরি এই ব্র্যান্ড এখন দেশের সীমা ছাড়িয়ে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়বে। আমরা সকল দর্শক এবং খেলোয়াড়দের সাথে এই সিরিজটির আনন্দ ভাগ করে নিতে চাই। একইসাথে আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান এবং এই সিরিজের অংশীদারদের সাথেও আনন্দ ভাগ করে নিতে পেরে আমরা গর্বিত।

ব্লুচিজ ও এএইচএন লিমিটেডের কল্যাণে এবারই প্রথম কোনো সিরিজে বাংলা অক্ষরে লেখা হয়েছে কোনো সিরিজের লোগো। মূলত বাংলা ভাষাকে ছড়িয়ে দেয়ার প্রত্যয়েই বাংলায় লেখা হয়েছে সিরিজের লোগো।


আরো সংবাদ


premium cement