২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

উত্তেজনাকর ম্যানচেস্টার ডার্বি আজ

উত্তেজনাকর ম্যানচেস্টার ডার্বি আজ - ছবি : সংগৃহীত

প্রিমিয়ার লিগের এই সিজনের অন্যতম হাই ভোল্টেজ ম্যাচ ম্যানচেস্টার ডার্বি আজ। সন্ধ্যা ৭ টায় ইতিহাদ স্টেডিয়ামে মাঠে নামতে যাচ্ছে দুই নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড এবং ম্যানচেস্টার সিটি।

প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত ৫০ বার একে অপরের মুখোমুখি হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড এবং ম্যানচেস্টার সিটি। ৫০ ম্যাচে ইউনাইটেডের জয় ২৪টি এবং সিটির জয় ১৭টি। বাকি ৯ টি ম্যাচ ড্র হয়েছে। শেষ ৫ দেখাতেও দুই দলের দিকেই জয়ের পাল্লা সমানে সমান। ২টি করে জয় পেয়েছে ইউনাইটেড এবং সিটি আর ১টি ম্যাচ ড্র হয়েছে।

এই সিজনে প্রথম ২ ম্যাচ হেরে বাজেভাবে শুরু করলেও এরিক টেন হ্যাগের নেতৃত্বে ঘুরে দাঁড়ায় ম্যানচেস্টার ইউনাইটেড। পরে টানা চার ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের ৬ নম্বর পজিশনে আছে রেড ডেভিলরা।

অপরদিকে বরাবরের মতোই দুর্দান্ত ফর্মে আছে পেপ গার্দিওয়ালার শীর্ষরা। দলের ডেপথ ভালো, সব পজিশনেই ওয়ার্ল্ডক্লাস প্লেয়ার রয়েছে। সাথে ডি ব্রুইনা এবং হ্যালান্ড জুটিও সেরা ছন্দে রয়েছে।

তাই সবকিছু মিলিয়ে একটা হাড্ডাহাড্ডি লড়াইয়ের অপেক্ষায় রয়েছে ইউনাইটেড এবং সিটির সমর্থকরা। একটা উত্তেজনাপূর্ন ম্যাচ দেখার অপেক্ষায় রয়েছে পুরো ফুটবল বিশ্ব।


আরো সংবাদ



premium cement