৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ন ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

ক্রিকেটারদের অভিযোগে বরখাস্ত নাফিজ ইকবাল

ক্রিকেটারদের অভিযোগে বরখাস্ত নাফিজ ইকবাল - ছবি : নয়া দিগন্ত

শেষ হয়ে গেলো ম্যানেজার নাফিস ইকবাল অধ্যায়। জাতীয় দলের ম্যানেজারের পদ থেকে সরিয়ে দেয়া হয়েছে তাকে।

ক্রিকেটারদের সাথে বাজে ব্যবহারের অভিযোগে তাকে বরখাস্ত করেছে বিসিবি। এমনই সংবাদ প্রকাশ হয়েছে একটি জাতীয় গণমাধ্যমে।

নাম প্রকাশ না করে এক বিসিবি পরিচালকের বরাত দিয়ে বলা হয়, সদ্য শেষ হওয়া আরব আমিরাত সিরিজের পরই না বলে দেয়া হয়েছে নাফিজ ইকবাল খানকে। তার বদলে ম্যানেজার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে রাবিদ ইমামকে। আগামী ত্রি-দেশীয় সিরিজ ও বিশ্বকাপে ম্যানেজারের দায়িত্ব পালন করবেন তিনি।

ফলে তামিম ইকবালের পর টি-টোয়েন্টি বিশ্বকাপে নেই নাফিজ ইকবাল খানও। গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর সাব্বির খান দায়িত্ব থেকে অব্যাহতি নিলে এই গুরু দায়িত্ব তুলে দেয়া হয় ইকবাল খান পরিবারের বড় ছেলে নাফিজ ইকবালের হাতে। তবে নিয়োগের নয় মাসের মাথাতেই বরখাস্ত হলেন তিনি।


আরো সংবাদ


premium cement
ফেসবুকে প্রেমের পর গণধর্ষণ, আটক ৫ বিএনপির আমলের চেয়ে ছয় গুণ বেশি রিজার্ভ আমাদের রয়েছে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মরা-বাঁচা লড়াইয়ে প্রথমার্ধ শেষে গোলশূন্য ডেনমার্ক-অস্ট্রেলিয়া ম্যাচ সোহরাওয়ার্দী উদ্যান কেনো বিএনপির অপছন্দ : ওবায়দুল কাদের ফ্রান্স-তিউনিসিয়া ম্যাচ গোলশূন্য ড্তে শেষ প্রথমার্ধ গণসমাবেশের লিফলেট বিতরণকালে গাজীপুরে বিএনপির নেতাকর্মী গ্রেফতার ১০ দফা দাবিতে জয়দেবপুর রেল স্টেশনে বিক্ষোভ দুর্নীতির অভিযোগ, বেনাপোল সোনালী ব্যাংকের ৩ কর্মকর্তা বরখাস্ত মির্জাপুরে ইটভাটা মালিককে কোটি টাকা জরিমানান ফের ৩ দিন বিমানবন্দর সড়ক এড়িয়ে চলার পরামর্শ রাজশাহী বিভাগীয় গণসমাবেশে আসতে শুরু করেছেন বিএনপি নেতাকর্মীরা

সকল