১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

আফিফ-মিরাজে সমাধান খুঁজছেন পাপন

আফিফ-মিরাজে সমাধান খুঁজছেন পাপন - ছবি : সংগৃহীত

ওপেনার যখন সোনার হরিণ, এমনি সঙ্কটে খানিকটা আশার আলো দেখিয়েছেন মেহেদী মিরাজ। এশিয়া কাপের পর আর আমিরাতের বিপক্ষে দ্বিতীয় ম্যাচেও রান ছিল এই অলরাউন্ডারের ব্যাটে। ফলে স্বভাবতই তাকে নিয়ে উচ্ছ্বসিত বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বুধবার গণমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘মেহেদী হাসান মিরাজের মতো প্লেয়ার, যাকে আমরা টি-টোয়েন্টিতে বিবেচনাই করতাম না। তার ইম্পেক্ট খেলার মধ্যে থাকে। হয়তো ক্যাচ নেয় ফিল্ডিংয়ে নাহলে ব্যাটিংয়ে, না হয় বোলিংয়ে কোথাও না কোথাও সে কিছু একটা করছেই। আমি বলছি যে আমার হাতে অনেকগুলো অপশন।'

এ সময় দলের আরেক উজ্জ্বলমুখ, ধারাবাহিক পারফর্মার আফিফকে নিয়েও বেশ খুশী বিসিবি সভাপতি। মাহমুদউল্লাহ, মুশফিকের অনুপস্থিতিতে অভিজ্ঞতার মোড়ক ছেড়ে নতুন শুরুর গল্প লিখতে যে ক'জন সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন তাদের একজন আফিফ হোসেন।

তাকে নিয়ে বিসিবি সভাপতির বক্তব্য, 'সবচেয়ে বড় কথা হচ্ছে আফিফের ব্যাটিং দেখতেই ভালো লাগে। তার মানে এই না সে প্রতিদিনই রান করবে, সেটা বলছি না।’

অধিনায়ক নুরুল হাসান সোহানকেও পাশ মার্ক দেন পাপন। বুদ্ধিদীপ্ত অধিনায়কের দায়িত্ব পালন করা নুরুল হাসান সোহান শেষ দিকে ব্যাটিংয়ে নেমে কার্যকরী ইনিংস খেলেছেন। আর পাপন জানালেন, নুরুল হাসানের ব্যাটিং দেখতেও নাকি তার ভালো লাগে।


আরো সংবাদ


premium cement