২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

হাসপাতালে ভর্তি নাসিম শাহ

হাসপাতালে ভর্তি নাসিম শাহ - ফাইল ছবি।

হালের ক্রিকেটের আলোচিত নাম পাকিস্তানি পেসার নাসিম শাহ হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে। ভাইরাল ইনফেকশনে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়ে হয়েছে এই পাকিস্তানি পেসারকে। ফলে খেলা হবে না পাকিস্তান - ইংল্যান্ড সিরিজের পঞ্চম ম্যাচে।

জাগা গেছে, মঙ্গলবার বিকেল থেকে অসুস্থতাবোধ করছিলেন নাসিম শাহ। অবস্থার অবনতি হলে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় এই পেসারকে। চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি করা হয় সময়ের আলোচিত এই পেসারকে। যদিও এখন ভালো আছেন নাসিম শাহ বলে জানায় তারা।

গত এশিয়া কাপের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে দারুণ বোলিং করে আলোচনায় আসেন এই পেসার। সেই পারফরম্যান্স ধরে রেখেছিলেন গোটা আসরজুড়ে। তবে সাম্প্রতিক সময়ে ফর্ম উঠা-নামা করলেও জায়গা পেয়েছেন পাকিস্তানের বিশ্বকাপ দলে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল