২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হাসপাতালে ভর্তি নাসিম শাহ

হাসপাতালে ভর্তি নাসিম শাহ - ফাইল ছবি।

হালের ক্রিকেটের আলোচিত নাম পাকিস্তানি পেসার নাসিম শাহ হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে। ভাইরাল ইনফেকশনে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়ে হয়েছে এই পাকিস্তানি পেসারকে। ফলে খেলা হবে না পাকিস্তান - ইংল্যান্ড সিরিজের পঞ্চম ম্যাচে।

জাগা গেছে, মঙ্গলবার বিকেল থেকে অসুস্থতাবোধ করছিলেন নাসিম শাহ। অবস্থার অবনতি হলে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় এই পেসারকে। চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি করা হয় সময়ের আলোচিত এই পেসারকে। যদিও এখন ভালো আছেন নাসিম শাহ বলে জানায় তারা।

গত এশিয়া কাপের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে দারুণ বোলিং করে আলোচনায় আসেন এই পেসার। সেই পারফরম্যান্স ধরে রেখেছিলেন গোটা আসরজুড়ে। তবে সাম্প্রতিক সময়ে ফর্ম উঠা-নামা করলেও জায়গা পেয়েছেন পাকিস্তানের বিশ্বকাপ দলে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল