৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ন ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

ভালো অবস্থানে বাংলাদেশ, ফের ব্যর্থ সাব্বির

ভালো অবস্থানে বাংলাদেশ, ফের ব্যর্থ সাব্বির - ছবি : সংগৃহীত

আবারো ব্যর্থ সাব্বির রহমান। ফ্রি হিটে ছক্কা হাকিয়ে প্রত্যাবর্তনের আশা দেখিয়েও নিরাশার আঁধারে ডুবিয়েছেন এই ব্যাটার। ফিরেছেন ৯ বলে ১২ রান করে। এর ফলে বিশ্বকাপে তার দলে নিয়েও তৈরি হলো সংশয়। যেই ভরসায় তাকে জাতীয় দলে আনা হয়েছিলো, তার মূল্যায়ন করতে পারলেন না এই ব্যাটার। তিন ইনিংসে করেছেন মোটে ১৫ রান।

সাব্বির ব্যর্থ হলেও উজ্জ্বল মেহেদী মিরাজ। লিটন দাসকে সঙ্গী করে পাওয়ার প্লেতেই এনে দিয়েছেন ৪৮ রান। তবে দলীয় ৯ম ওভারে আবারো দারুণ শুরু করেও ফিরেছেন লিটন দাস। লিটন দাস ২০ বলে ২৫ রান করে ফিরলেও ১০ ওভার শেষে অপরাজিত আছেন মিরাজ। ২৫ বলে ৩৩ রান করে অপরাজিত আছেন তিনি। তার সঙ্গী এখন মোসাদ্দেক সৈকত। তার সংগ্রহ ৩ বলে ১ রান। তবে এর আগে নামা আফিফ ধ্রুব আজও দারুণ শুরু করেছিলেন। কিন্তু ১০ বলে ১৮ করে ক্যাচ আউট হয়ে ফিরে যান তিনি। এই প্রতিবেদন তৈরি পর্যন্ত বাংলাদেশের স্কোরবোর্ডে ৩ উইকেটে ৯৪ রান।

এর আগে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় আরব আমিরাত অধিনায়ক রিজওয়ান। একাদশে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামে বাংলাদেশ। বাদ পড়েছেন মুস্তাফিজ ও শরিফুল একাদশে এসেছেন তাসকিন ও ইবাদত।

একাদশ : মেহেদী মিরাজ, সাব্বির রহমান, লিটন দাস, আফিফ হোসেন, মোসাদ্দেক সৈকত, ইয়াসির রাব্বি, নুরুল হাসান সোহান, ইবাদত হোসাইন, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ।


আরো সংবাদ


premium cement
ফেসবুকে প্রেমের পর গণধর্ষণ, আটক ৫ বিএনপির আমলের চেয়ে ছয় গুণ বেশি রিজার্ভ আমাদের রয়েছে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মরা-বাঁচা লড়াইয়ে প্রথমার্ধ শেষে গোলশূন্য ডেনমার্ক-অস্ট্রেলিয়া ম্যাচ সোহরাওয়ার্দী উদ্যান কেনো বিএনপির অপছন্দ : ওবায়দুল কাদের ফ্রান্স-তিউনিসিয়া ম্যাচ গোলশূন্য ড্তে শেষ প্রথমার্ধ গণসমাবেশের লিফলেট বিতরণকালে গাজীপুরে বিএনপির নেতাকর্মী গ্রেফতার ১০ দফা দাবিতে জয়দেবপুর রেল স্টেশনে বিক্ষোভ দুর্নীতির অভিযোগ, বেনাপোল সোনালী ব্যাংকের ৩ কর্মকর্তা বরখাস্ত মির্জাপুরে ইটভাটা মালিককে কোটি টাকা জরিমানান ফের ৩ দিন বিমানবন্দর সড়ক এড়িয়ে চলার পরামর্শ রাজশাহী বিভাগীয় গণসমাবেশে আসতে শুরু করেছেন বিএনপি নেতাকর্মীরা

সকল