২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বাবর আজমের সাথে ‘দীর্ঘমেয়াদি জুটি’ গড়তে চান নারী সমর্থক!

বাবর আজমের সাথে ‘দীর্ঘমেয়াদি জুটি’ গড়তে চান এ নারী সমর্থক। - ছবি : সংগৃহীত

ওপেনিং জুটিতে মুহাম্মদ রিজওয়ানের সাথে তার বোঝাপড়া খুবই ভালো। কিন্তু মাঠের বাইরে বাবর আজম কার সাথে ‘জুটি’ বাঁধবেন, তা অবশ্য এখনো অজানা। প্রকাশ্যে এখনো নিজের প্রেমের সম্পর্ক নিয়ে কোনো কথা বলেননি বাবর। তবে তার গুণমুগ্ধ ভক্ত ক্রিকেটবিশ্বে কম নেই। শুক্রবার তেমনই এক ভক্তের দেখা মিলল করাচিতে। পোস্টারে কয়েক শব্দ লিখে পাকিস্তানের অধিনায়ককে বিয়ের প্রস্তাব দিলেন এক নারী সমর্থক।

শুক্রবার করাচিতে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হয় পাকিস্তান ও ইংল্যান্ড। ম্যাচ শুরু হওয়ার আগে টিভি ক্যামেরা ধরে ওই নারী সমর্থককে। তার হাতে ধরা পোস্টারে লেখা ছিল, ‘বাবর, আমরা কি দীর্ঘমেয়াদি জুটি গড়তে পারি?’ তাই দেখে ধারাভাষ্যকাররা হাসতে শুরু করেন। এক ধারাভাষ্যকার বলে ওঠেন, ‘বাবরই এর উত্তর দিতে পারবে।’

ম্যাচের আগে সংবাদমাধ্যমের সাথে কথা বলেন ওই নারী সমর্থক। জানান, তার মা অনেক দিন ধরেই বিয়ের জন্য পাত্র খুঁজছেন। এখন হাঁফিয়ে উঠেছেন। যদি বাবর ওই পোস্টার দেখতে পান, তাহলে তিনি খুব খুশি হবেন। পাকিস্তানের অধিনায়কের চোখে সেই পোস্টার পড়েছে কি না জানা নেই। তবে সামাজিকমাধ্যমে সেই ছবি ভাইরাল হয়েছে।

বৃহস্পতিবার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে অসাধারণ শতরান করেন বাবর। তবে শুক্রবার মাত্র ৮ রানে আউট হয়ে যান। দল হারে ৬৩ রানে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল