০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯, ৫ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

খেলোয়াড়দের বেতন বাড়ালো পিসিবি

খেলোয়াড়দের বেতন বাড়ালো পিসিবি - ছবি : সংগৃহীত

এশিয়া কাপে মুখোমুখি হচ্ছে পাকিস্তান-ভারত। আগামী ২৮ তারিখে অনুষ্ঠিত হবে এ ম্যাচ। তার আগেই নতুন করে সুখবর পেলেন পাকিস্তানি ক্রিকেটররা।

ম্যাচ শুরুর আগে বেশ কয়েকজন ক্রিকেটরকে কেন্দ্রীয় চুক্তির অধীনে আনার জন্য প্রস্তাব দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। বাড়ানো হচ্ছে বার্ষিক চুক্তির পরিমাণও।

পিসিবির কেন্দ্রীয় চুক্তিতে সব ক্রিকেটারের বেতন ১০ শতাংশ বাড়ানো হয়েছে। ৩৩ জন ক্রিকেটারকে কন্ট্র্যাক্ট প্রস্তাব দেয়া হয়েছে। যারা প্রত্যেক টেস্ট ম্যাচ বাবদ পাবেন পাকিস্তানি মুদ্রায় আট লাখ ৩৮ হাজার ৫৩০ টাকা। যা গত বছর ছিল সাত লাখ ৬২ হাজার ৩০০ টাকা। ওয়ানডে ম্যাচে পাবেন পাকিস্তানি মুদ্রায় পাবেন পাঁচ লাখ ১৫ হাজার ৬৯৬ টাকা। যা আগে ছিল চার লাখ ৬৮ হাজার ৮১৫ টাকা। আর টি-টোয়েন্টি বাবদ পাবেন পাকিস্তানি মুদ্রায় তিন লাখ ৭২ হাজার ৭৫ টাকা।

এবারই প্রথম লাল ও সাদা বলে চুক্তি করলো পিসিবি। তবে বেতন বাড়ানোর খবর আগেই দিয়েছিল তারা। সে হিসেবেই বাড়ানো হয়েছে বেতন। এশিয়া কাপের আগে এই চুক্তি পাকিস্তানি ক্রিকেটরদের নতুন করে উৎসাহ যোগাবে।

আগামী ২৭ আগস্ট আরব আমিরাতে শুরু হবে এশিয়া কাপ। সেখানেই দ্বিতীয় দিনে মুখোমুখি হবে পাকিস্তান-ভারত। আর ফাইনাল হবে ১১ সেপ্টেম্বর।
সূত্র : সংবাদ প্রতিদিন


আরো সংবাদ


premium cement

সকল