২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ব্যাটিংয়ে মুগ্ধ সেই শিশুর খোঁজ পেলেন মোহাম্মদ ইউসুফ (ভিডিও)

ব্যাটিংয়ে মুগ্ধ সেই শিশুর খোঁজ পেলেন মোহাম্মদ ইউসুফ (ভিডিও) - ছবি : সংগৃহীত

পাকিস্তানের ব্যাটিং কোচ মোহাম্মদ ইউসুফ যেই প্রতিভাবান শিশুকে খুঁজছিলেন, তাকে খুঁজে পেয়েছেন।

গত ৬ আগস্ট মোহাম্মদ ইউসুফ এক শিশুর ব্যাট করার একটি ভিডিও শেয়ার করে ভক্তদের কাছে তার সন্ধান চান। পরে মঙ্গলবার টুইটারে তিনি জানালেন, ওই শিশুকে খুঁজে পেয়েছেন তিনি।

সাক্ষাতের পর ওই শিশুকে ব্যাটিং টেস্ট দিয়েছেন সাবেক এই পাকিস্তানি লিজেন্ড এবং তার ব্যাটিং দেখেছেন। এরপর ইউসুফও তাকে ব্যাটিং করে দেখিয়েছেন এবং ব্যাট করার নানা কৌশল শিখিয়েছেন।

পাকিস্তানের ব্যাটিং কোচ মোহাম্মদ ইউসুফ ওই শিশুর প্রশংসা করে লিখেছেন, আমারা আমাদের বাচ্চাদের এমন কিছু শেখাব, যাতে ভবিষ্যতে তারা সব ফরম্যাটেই খেলতে পারে।

তবে মোহাম্মদ ইউসুফ ওই শিশুর নাম-পরিচয় উল্লেখ করেননি।

সূত্র : ডেইলি জং 


আরো সংবাদ



premium cement
সিরাজগঞ্জের প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

সকল