২০ আগস্ট ২০২২
`

শাহিন আফ্রিদি কেপি পুলিশে যোগ দিয়েছেন?

শাহিন আফ্রিদি কেপি পুলিশে যোগ দিয়েছেন? - ছবি : সংগৃহীত

পাকিস্তানের ফার্স্ট বোলার ও সাবেক কিংবদন্তি শহিদ আফ্রিদির জামাতা শাহিন আফ্রিদি কি পাকিস্তানের খাইবার-পাকতুনখাওয়া পুলিশে যোগ দিয়েছেন? প্রশ্নটি ওঠার কারণ, তাকে ওই প্রদেশের পুলিশের পোশাকে দেখা গেছে।

জানা গেছে, তিনি পুলিশে যোগ দেননি, তবে খাইবার পাকতুনখাওয়া পুলিশ জনসাধারণের মধ্যে তাদের 'সফট ইমেজ' বাড়ানোর জন্য শাহিন শাহ আফ্রিদিকে শুভেচ্ছা দূত হিসেবে নিয়োগ দিয়েছে।

এ উপলক্ষে কেপি পুলিশ সোমবার শাহিন শাহ আফ্রিদির সম্মানে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে। এ সময় কেপি আইজি মোয়াজ্জেম জাহ আনসারি পাকিস্তানি এই পেসারকে সম্মানসূচক ডিএসপি ব্যাজ পরিয়ে দেন।

সোমবারই প্রথমবারের মতো আফ্রিদিকে পুলিশের পোশাকে দেখা যায়।
অনুষ্ঠানে বক্তৃতাকালে আফ্রিদি বলেন, কেপি পুলিশের শুভেচ্ছা দূত হতে পারাটা তার জন্য সম্মানের বিষয়।

এসময় তিনি বলেন, তার বাবাও পুলিশে ছিলেন। তার ভাই এখনো এই বিভাগে কাজ করেন।
সূত্র : দি নিউজ ইন্টারন্যাশনাল


আরো সংবাদ


premium cement
পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে হিন্দু সম্প্রদায়ের প্রতিক্রিয়া আসাদের অপসারণ চায় না তুরস্ক : এরদোগান উড়ে গেল ম্যাকালামের দল, দক্ষিণ আফ্রিকার কাছে ইনিংসে হার ইংল্যান্ডের স্বামী-শ্বশুরের বিরুদ্ধে মামলার পর মুখে ‘অ্যাসিড’ নিক্ষেপের অভিযোগ ‘মাস্টারদা সূর্যসেন প্রীতিলতা ওয়াদ্দেদার ও কল্পনা দত্ত’ স্মারক বক্তৃতা অনুষ্ঠিত বাউবির এসএসসি পরীক্ষা শুরু গাজীপুরে শিক্ষক দম্পতির লাশ উদ্ধারের ঘটনায় মামলা কোনিয়া যেন মসজিদের শহর ‘নিম্নচাপ’ নিয়ে আবহাওয়ার ৩ নম্বর বিশেষ বিজ্ঞপ্তি মতলবে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ২ জনের মৃত্যু ব্যবসায়ী দুলাল হত্যা মামলার রহস্য ৪ দিনে উদঘাটন

সকল