২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দুই পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ

দুই পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ - ছবি: সংগৃহীত

টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ক্রিকেট টিম। ডমিনিকায় শনিবার বৃষ্টির কারণে স্থগিত হয়েছে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি। আজ একই মাঠে দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ ও সফরকারী বাংলাদেশ।

রোববারও প্রথমটির মতো টস ভাগ্য টাইগারদের সঙ্গ দেয়নি। তবে এই ম্যাচে টস হেরে ফিল্ডিং করতে হচ্ছে রিয়াদ বাহিনীকে।

আজ বাংলাদেশ একাদশে আনা হয়েছে দু’টি পরিবর্তন। দলে ফিরেছেন তাসকিন আহমেদ। ফলে জায়গা হারাতে হয়েছে নাসুম আহমেদকে। ফিরেছেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতও। তবে মিডল অর্ডারের কাউকে বসতে হয়নি। ওপেনার মুনিম শাহরিয়ারকে বিশ্রাম দেয়া হয়েছে।

ফলে, আজকের ম্যাচে ওপেন করবেন লিটন দাস ও এনামুল বিজয়।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসাইন, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান (উইকেটকিপার), মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: কাইল মায়ার্স, ব্রেন্ডন কিং, ব্রোকস, নিকোলাস পুরান (অধিনায়ক), রোভম্যান পাওয়েল, কিমো পউল, ওডেন স্মিথ, রোমারিও শেফার্ড, আকিল হোসাইন, ওভেড ম্যাককয় ও ওয়ালশ।


আরো সংবাদ



premium cement
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ গাজার অর্ধেক জনসংখ্যা ‘অনাহারে’ : জাতিসঙ্ঘ বেড়াতে নিয়ে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা

সকল