২০ আগস্ট ২০২২
`

দুই পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ

দুই পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ - ছবি: সংগৃহীত

টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ক্রিকেট টিম। ডমিনিকায় শনিবার বৃষ্টির কারণে স্থগিত হয়েছে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি। আজ একই মাঠে দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ ও সফরকারী বাংলাদেশ।

রোববারও প্রথমটির মতো টস ভাগ্য টাইগারদের সঙ্গ দেয়নি। তবে এই ম্যাচে টস হেরে ফিল্ডিং করতে হচ্ছে রিয়াদ বাহিনীকে।

আজ বাংলাদেশ একাদশে আনা হয়েছে দু’টি পরিবর্তন। দলে ফিরেছেন তাসকিন আহমেদ। ফলে জায়গা হারাতে হয়েছে নাসুম আহমেদকে। ফিরেছেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতও। তবে মিডল অর্ডারের কাউকে বসতে হয়নি। ওপেনার মুনিম শাহরিয়ারকে বিশ্রাম দেয়া হয়েছে।

ফলে, আজকের ম্যাচে ওপেন করবেন লিটন দাস ও এনামুল বিজয়।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসাইন, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান (উইকেটকিপার), মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: কাইল মায়ার্স, ব্রেন্ডন কিং, ব্রোকস, নিকোলাস পুরান (অধিনায়ক), রোভম্যান পাওয়েল, কিমো পউল, ওডেন স্মিথ, রোমারিও শেফার্ড, আকিল হোসাইন, ওভেড ম্যাককয় ও ওয়ালশ।


আরো সংবাদ


premium cement
ইডেন কলেজ ছাত্রলীগ সভাপতি তামান্নার অডিও ফাঁস ঢাকা-বরগুনা নৌরুটে আগের ভাড়াতেই চলছে লঞ্চ বঙ্গোপসাগরে ট্রলারডুবি : ১১ জেলে নিখোঁজ, উদ্ধার ৮ শনিবার কোন এলাকায় কখন লোডশেডিং করোনা আক্রান্ত ৬০ কোটির কাছাকাছি দখল করা পারমাণবিক স্থাপনা পরিদর্শনের অনুমতি দেবে রাশিয়া পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে হিন্দু সম্প্রদায়ের প্রতিক্রিয়া আসাদের অপসারণ চায় না তুরস্ক : এরদোগান উড়ে গেল ম্যাকালামের দল, দক্ষিণ আফ্রিকার কাছে ইনিংসে হার ইংল্যান্ডের স্বামী-শ্বশুরের বিরুদ্ধে মামলার পর মুখে ‘অ্যাসিড’ নিক্ষেপের অভিযোগ ‘মাস্টারদা সূর্যসেন প্রীতিলতা ওয়াদ্দেদার ও কল্পনা দত্ত’ স্মারক বক্তৃতা অনুষ্ঠিত

সকল