১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

হজ করতে মক্কায় মুশফিক

হজ করতে মক্কায় মুশফিক - ছবি : সংগৃহীত

পবিত্র হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরবের মক্কায় পৌঁছেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও তারকা ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

স্থানীয় সময় শনিবার মক্কায় পৌঁছে পবিত্র কাবা শরীফের সামনে দাঁড়ানো ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি। গত ১ জুলাই মুশফিক সৌদি আরবের উদ্দেশ্যে রওয়ানা করেন।

এর আগে বাংলাদেশের সাবেক এই অধিনায়ক ওমরাহ পালন করলে হজ পালন করছেন এবারই প্রথম। হজ পালনের জন্য ওয়েস্ট ইন্ডিজ সফরে যাননি মুশফিক। ক্রিকেট বোর্ড থেকে ছুটি পেয়েছেন। তাকে ছাড়া অবশ্য দলের পরিস্থিতি খুব একটা ভালো নয়। দুই টেস্টের সিরিজ, আর প্রথম টি-টোয়েন্টিতে এর ছাপ পড়েছে বেশ ভালোই। দল ব্যাটিং ব্যর্থতার মধ্য দিয়েই পার করছে সময়।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল