২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

টি-টোয়েন্টি দলে মেহেদী-তাসকিন

টি-টোয়েন্টি দলে মেহেদী-তাসকিন - ছবি : সংগ্রহ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য অফ স্পিনার মেহেদী হাসান মিরাজ এবং ডানহাতি পেসার তাসকিন আহমেদকে দলে অন্তর্ভুক্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ডমিনিকাতে ২ ও ৩ জুলাই সিরিজের প্রথম এবং দ্বিতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি ৭ জুলাই গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সফরে বাংলাদেশ টি-টোয়েন্টি স্কোয়াড থেকে ইনজুরির কারণে বাদ পড়েছেন শহিদুল ইসলাম। এছাড়া পিঠে চোট পাওয়ায় অ্যান্টিগা থেকে দেশে ফিরেছেন ইয়াসির আলি। অন্যদিকে আন্তর্জাতিক ক্রিকেটের জন্য পুরোপুরি ফিট না হওয়ায় দলের বাইরে রাখা হয়েছে মোহাম্মদ সাইফুদ্দিনকে।

বাংলাদেশ টি-টোয়েন্টি স্কোয়াড :

মাহমুদউল্লাহ রিয়াদ, মুনিম শাহরিয়ার, লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ ও তাসকিন আহমেদ।
সূত্র : ইউএনবি

 


আরো সংবাদ



premium cement
জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে

সকল