২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

লর্ডস টেস্টে অনিশ্চিত বোল্ট

ট্রেন্ট বোল্ট - ছবি : সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পঞ্চদশ আসরের ফাইনালের কারনে লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে অনিশ্চিত নিউজিল্যান্ডের পেসার ট্রেন্ট বোল্ট।

আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে ফাইনাল খেলবেন বোল্ট। ফাইনালে গুজরাট টাইটান্সের বিপক্ষে মুখোমুখি হবে রাজস্থান।

আগামী ২ জুন থেকে শুরু হবে ইংল্যান্ড-নিউজিল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের টেস্ট। আইপিএলের ফাইনাল খেলার পর টেস্টের জন্য প্রস্তুতি কম পাবেন বোল্ট। তাই প্রথম টেস্টে বোল্টের খেলার সম্ভাবনা ক্ষীণ। নিউজিল্যান্ডের একটি গণমাধ্যমে প্রকাশিত এক রিপোর্টে এ কথা বলা হয়েছে।

রাজস্থানকে ফাইনালের মঞ্চে তোলার ক্ষেত্রে বড় অবদান রেখেছেন বোল্ট। দ্বিতীয় কোয়ালিফাইয়ারে বল হাতে ৪ ওভারে ২৮ রান দিয়ে মাত্র এক উইকেট নেন তিনি। পুরো আসর জুড়ে ১৫ ম্যাচে ১৫ উইকেট আছে তার।

বোল্টের সাথে নিউজিল্যান্ডের পেস অ্যাটাকে আছেন টিম সাউদি, কাইল জেমিসন, নিল ওয়াগনার, ম্যাট হেনরি, জ্যাকব ডাফি, ব্লেয়ার টিকনার। বোল্ট না খেললে প্রথম টেস্টে সাউদি, জেমিসন, ওয়াগনার ও হেনরিকে নিয়ে পেস অ্যাটাক সাজাবে নিউজিল্যান্ড। একমাত্র স্পিনার থাকছেন আজাজ প্যাটেল।

নিউজিল্যান্ডের হয়ে ৭৫ টেস্টে ৩০১ উইকেট নিয়েছেন বোল্ট। ইংল্যান্ডের বিপক্ষে ১১ ম্যাচে ৫৪ উইকেট আছে তার।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল