১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

সমর্থকদের উদ্দেশে টুইটারে কোহলির আবেগি পোস্ট

কোহলি - ছবি : সংগৃহীত

আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফলতম ব্যাটসম্যান বিরাট কোহলি। অথচ ট্রফি জয়ের স্বপ্ন সার্থক করতে পারলেন না এখনো। চলতি আসর থেকে বিদায় নেয়ার পর টুইটারে ফ্যানদের উদ্দেশে এক আবেগি পোস্ট শেয়ার করেন কিং কোহলি।

তার দলকে সমর্থকরা সব সময়ই সাপোর্ট করেছে উল্লেখ করে শনিবার করা টুইটে তিনি সকলের নিকট কৃতজ্ঞতাও প্রকাশ করেন।

এর আগে শুক্রবার দ্বিতীয় কোয়ালিফায়ারে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু হেরেছে রাজস্থান রয়্যালসের কাছে। এতে মূলত আইপিএলের ১৫তম আসর থেকে ছিটকে যায় আরসিবি। এদিন ৭ রান করে সমালোচনার মুখোমুখিও হতে হয়েছে কোহলিকে।

অবশ্যই গত ১৫ বছরের আইপিএলে এবার সবচেয়ে খারাপ সময় কাটালেন কোহলি। ১৬ ম্যাচে করেছেন মাত্র ৩৪১ রান। সাথে রয়েছে মাত্র দু‘টি অর্ধ শতরান। গড় ২২ দশমিক ৭৩। স্ট্রাইক রেট ১১৫ দশমিক ৯৯। ২০১২ সালের পর এ বারই সবচেয়ে খারাপ পারফর্ম করেছেন কিং কোহলি।

দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি টুইটারে লেখেন, কখনো আমরা জিতি, কখনো জিততে পারি না। কিন্তু আপনারা টুয়েলভথ ম্যান আর্মি। সবসময় অসাধারণ। আমাদের এই অভিযানে শুরু থেকে সমর্থন করেছেন। ক্রিকেটকে আপনারাই স্পেশাল করেছেন। শেখার কোনো শেষ নেই। ম্যানেজমেন্ট, সাপোর্ট স্টাফ ও ফ্র্যাঞ্চাইজির সকল সদস্যকে অনেক ধন্যবাদ। পরের মৌসুমে দেখা হবে।


আরো সংবাদ



premium cement
বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার

সকল