০২ জুলাই ২০২২
`

সমর্থকদের উদ্দেশে টুইটারে কোহলির আবেগি পোস্ট

কোহলি - ছবি : সংগৃহীত

আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফলতম ব্যাটসম্যান বিরাট কোহলি। অথচ ট্রফি জয়ের স্বপ্ন সার্থক করতে পারলেন না এখনো। চলতি আসর থেকে বিদায় নেয়ার পর টুইটারে ফ্যানদের উদ্দেশে এক আবেগি পোস্ট শেয়ার করেন কিং কোহলি।

তার দলকে সমর্থকরা সব সময়ই সাপোর্ট করেছে উল্লেখ করে শনিবার করা টুইটে তিনি সকলের নিকট কৃতজ্ঞতাও প্রকাশ করেন।

এর আগে শুক্রবার দ্বিতীয় কোয়ালিফায়ারে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু হেরেছে রাজস্থান রয়্যালসের কাছে। এতে মূলত আইপিএলের ১৫তম আসর থেকে ছিটকে যায় আরসিবি। এদিন ৭ রান করে সমালোচনার মুখোমুখিও হতে হয়েছে কোহলিকে।

অবশ্যই গত ১৫ বছরের আইপিএলে এবার সবচেয়ে খারাপ সময় কাটালেন কোহলি। ১৬ ম্যাচে করেছেন মাত্র ৩৪১ রান। সাথে রয়েছে মাত্র দু‘টি অর্ধ শতরান। গড় ২২ দশমিক ৭৩। স্ট্রাইক রেট ১১৫ দশমিক ৯৯। ২০১২ সালের পর এ বারই সবচেয়ে খারাপ পারফর্ম করেছেন কিং কোহলি।

দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি টুইটারে লেখেন, কখনো আমরা জিতি, কখনো জিততে পারি না। কিন্তু আপনারা টুয়েলভথ ম্যান আর্মি। সবসময় অসাধারণ। আমাদের এই অভিযানে শুরু থেকে সমর্থন করেছেন। ক্রিকেটকে আপনারাই স্পেশাল করেছেন। শেখার কোনো শেষ নেই। ম্যানেজমেন্ট, সাপোর্ট স্টাফ ও ফ্র্যাঞ্চাইজির সকল সদস্যকে অনেক ধন্যবাদ। পরের মৌসুমে দেখা হবে।


আরো সংবাদ


premium cement
সৌদি আরবে আরো ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু চট্টগ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে জামায়াতের গৃহ ও খাদ্যসামগ্রী বিতরণ তাহিরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বন্যার্তদের মধ্যে ভারতীয় হাইকমিশনের ত্রাণ বিতরণ কওমি মাদরাসা নিয়ে ফখরুল ইমাম এমপির বক্তব্যের প্রতিবাদ শিবিরের ফুলগাজীতে বিএনপির ত্রাণ বিতরণের প্রস্তুতি সভায় আ’লীগের হামলায় আহত ৩০ চট্টগ্রামে ৫০ চোরাই মোবাইলসহ পাকড়াও ৪ চোর হামলার ভয়ে বড়থলির ২৩টি পরিবার বান্দরবানে আশ্রয় নিয়েছে হবিগঞ্জে মোবাইল কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত ১ চট্টগ্রামে গরুর বাজার দখলের চেষ্টা অস্ত্রসহ ৩ ছাত্রলীগ ক্যাডার গ্রেফতার বগুড়ায় আবাসিক হোটেলে অসামাজিক কাজ বন্ধের দাবিতে মানববন্ধন ডিএসসিসি পশুর হাটে থাকবে ১১ ভেটেরিনারি মেডিক্যাল টিম

সকল