১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

লিটনের দারুণ সেঞ্চুরি

দারুণ এক সেঞ্চুরি করেন লিটন কুমার দাস। - ছবি : সংগৃহীত

যখন ক্রিজে নামেন, তখন ভয়াবহ অবস্থা বাংলাদেশের। ২৪ রানে নেই ৫ উইকেট। সেখান থেকে মুশফিকুর রহিমের সাথে লিটনের দারুণ পথচলা। এক পর্যায়ে পেয়ে যান ফিফটি।

সোমবার শেষ পর্যন্ত সেই ফিফটিকে তিন অঙ্কে পরিণত করলেন লিটন কুমার দাস। মিরপুরে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনি করলেন লড়াকু এক সেঞ্চুরি। যা তার টেস্ট ক্যারিয়ারে তৃতীয় শতক।

৯৬ বলে ফিফটি করেন লিটন। এর মধ্যে ছিল আটটি চারের মার। ফিফটি করার পর লিটনের ব্যাট চলেছে একটু দ্রুত। ১৪৯ বলে তিনি পূর্ণ করেন সেঞ্চুরি। সেঞ্চুরির ইনিংসে তিনি হাকান ১৩টি চার।

অন্যদিকে সেঞ্চুরির পথে রয়েছে মুশফিকুর রহিমও। ১৯৩ বলে তিনি অপরাজিত ৮৭ রানে। লিটনের রান এখন ১১৩। আর বাংলাদেশের স্কোর : ৫ উইকেটে ২২৩ রান।


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল