২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ওয়েস্ট ইন্ডিজে টেস্ট খেলবেন মোস্তাফিজ?

মোস্তাফিজুর রহমান - ফাইল ছবি

টেস্ট খেলায় অনাগ্রহ তার। তা স্পষ্ট জানিয়ে দিয়েছেন। তার অংশ হিসেবে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজে ছিলেন না। এই মুহূর্তে তিনি খেলছেন আইপিএল দিল্লি ক্যাপিটালসের হয়ে। আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ দল। দলের বোলিং ডিপার্টমেন্টের নাজুক অবস্থা। এমন পরিস্থিতিতে মোস্তাফিজকে পাওয়া যাবে দলের সাথে?

ভেতরের যা খবর তাতে বিসিবি চায় উইন্ডিজ সফরে থাকুক মোস্তাফিজ। এ নিয়ে এই পেসারের পরিকল্পনা জানতে ইতোমধ্যে নাকি চিঠিও দিয়েছে বিসিবি।

লঙ্কানদের বিরুদ্ধে টেস্ট সিরিজে নেই দুই পেসার। তাসকিন আগে থেকেই বাদ। শরিফুল প্রথম টেস্ট খেলেছেন। দ্বিতীয় টেস্টে তিনি নেই। শুধু তাই নয়, স্পিনারদের ক্ষেত্রে দুর্দশা। মিরাজ ইনজুরিতে। নতুন করে ইনজুরিতে নাঈম ইসলাম।

এ ক্ষেত্রে ক্যারিবীয় সফরে মোস্তাফিজুর রহমানকে সব ফরম্যাটে পেতে চাইছে বিসিবি। বিসিবি সূত্রে জানা গেছে, আইপিএলে থাকা মোস্তাফিজকে এর মধ্যে একটি আনুষ্ঠানিক চিঠি দেয়া হয়েছে। সেখানে টেস্টের ব্যাপারে তার আগামীর পরিকল্পনা কি জানতে চেয়েছে বিসিবি। পাশাপাশি আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে মোস্তাফিজকে টেস্ট খেলার ব্যাপারে প্রস্তুত থাকতে বলা হয়েছে। তবে বিসিবির চিঠির জবাবে এখনো পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেখাননি বাঁহাতি পেসার।

১৬ জুন অ্যান্টিগায় প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। সেন্ট লুসিয়ায় ২৪ জুন হবে দ্বিতীয় টেস্ট। দুই টেস্টই হবে পেসবান্ধব উইকেটে। একাদশে তাই অন্তত তিনজন পেসার খেলাতে হবে মুমিনুল হকের দলকে।


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী

সকল