২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

তামিম-মুশফিক নয়, ম্যাচ সেরা ম্যাথুস

অ্যাঞ্জেলো ম্যাথুস - ছবি : সংগৃহীত

দুই দলের ব্যাটারদের বদান্যতায় ড্র হয়েছে বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার চট্টগ্রাম টেস্ট। ড্র হওয়া ম্যাচে সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন শ্রীলঙ্কার অ্যাঞ্জেলো ম্যাথুস।

ম্যাচ সেরা হওয়ার দৌড়ে ছিলেন বাংলাদেশের তামিম ইকবাল ও মুশফিকুর রহিমও। দুজনই পেয়েছিলেন সেঞ্চুরি। তামিম করেন ১৩৩। মুশফিক ১০৫। তবে প্রথম ইনিংসে শ্রীলঙ্কার বড় সংগ্রহের ভিত একাই গড়েন দেন ম্যাথুস। করেন ১৯৯ রান। এক রানের জন্য পাননি টেস্ট ক্যারিয়ারের দ্বিতীয় দ্বিশতক।

সেই হতাশা ম্যাচ শেষেও ব্যক্ত করলেন ম্যাথুস, ‘হ্যা সেটা অবশ্যই হতাশার ছিল। তবে এটাই ক্রিকেট। ঈশ্বর আপনাকে যা দেবে, তাই পাবেন আপনি। আমি সেই সময় এক রানের জন্যই চেষ্টা করেছিলাম।’

কিন্তু পারেননি। নাঈমের বলে তিনি ক্যাচ দেন সাকিবের হাতে। টেস্ট ইতিহাসে ১২তম ক্রিকেটার হিসেবে ১৯৯ রানে আউট হন ম্যাথুস।

চট্টগ্রাম টেস্ট হয়েছে ড্র। এখন দুই দলের চোখ মিরপুরে। আগামী ২৩ মে থেকে সেখানে শুরু হবে দুই দলের মধ্যকার দ্বিতীয় ও শেষ টেস্ট।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল