২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

শ্রীলঙ্কার আগ্রাসী জুটির ভাঙন ধরালেন তাইজুল

- ছবি - সংগৃহীত

চট্টগ্রাম টেস্টের পঞ্চম ও শেষ দিন সকালে দুই আগ্রাসী ব্যাটসম্যান দিমুথ করুনারত্নে আর কুশল মেন্ডিসের দুর্দান্ত ব্যাটিংয়ে লিড নিয়েছে শ্রীলঙ্কা। তবে ৩২ ওভারে এ জুটির ভাঙন ধরান তাইজুল ইসলাম। অর্ধশত থেকে মাত্র দুই রান দুরে থাকতেই মেন্ডিসকে শিকার করেন তাইজুল।

শ্রীলঙ্কার সংগ্রহ এখন ৩ উইকেটে ১০৯ রান।

ব্যাট করছেন দিমুথ করুনারত্নে ও অ্যাঞ্জেলো ম্যাথুজ। করুনারত্নের সংগ্রহ ৩৭ রান। আর মেন্ডিসের বদলে ক্রিজে আছেন ম্যাথুজ। এখনো রানের খাতা খুলেননি তিনি।

এর আগে প্রথম ইনিংসে ৩৯৭ রান করেছিল শ্রীলঙ্কা। জবাবে তামিম ও মুশফিকের সেঞ্চুরিতে ৪৬৫ রান করে বাংলাদেশ। ৬৮ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসের ব্যাট করতে নামে শ্রীলঙ্কা। গতকাল দিন শেষে দলটির সংগ্রহ ছিল ২ উইকেটে ৩৯ রান।


আরো সংবাদ



premium cement
হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী মোস্তাফিজ চলে আসাটা যেভাবে দেখছেন চেন্নাইর কোচ ঢাকা ছাড়লেন কাতারের আমির

সকল