১৬ মে ২০২২
`

টি-টোয়েন্টিতে সাময়িক বিরতি ঘোষণা তামিমের

জিম্বাবুয়ের উদ্দেশে দেশ ছাড়ার প্রাক্কালে ঢাকা এয়ারপোর্টে তামিম ইকবাল। - ফাইল ছবি

টি-টোয়েন্টিতে সাময়িক বিরতি ঘোষণা করেছেন তামিম ইকবাল। অন্তত আগামী বিশ্বকাপ পর্যন্ত এ ফরম্যাটে আর না খেলার সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার চট্টগ্রামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দল মিনিস্টার ঢাকার হয়ে অনুশীলন করতে নেমে আন্তর্জাতিক ক্রিকেটের টি-টোয়েন্টি ফরম্যাটে ফেরা নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করলেন তিনি।

তবে প্রয়োজন হলে চলতি বছরের শেষদিকে হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারেন, এমন আভাস দিয়েছেন তিনি। যদিও তার দরকার হবে না বলে আশা প্রকাশ করেন ৩২ বছর বয়সী তামিম।

দেশের হয়ে ৭৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তামিম। ২৪.০৮ গড় ও ১১৬.৯৬ স্ট্রাইক রেট রেখে ১৭৫৮ রান করেছেন তিনি। ২০১৪ বিশ্বকাপে ওমানের বিপক্ষে দেশের প্রথম ক্রিকেটার হিসেবে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সেঞ্চুরি করেন দেশসেরা এই ওপেনার।


আরো সংবাদ


premium cement
সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা বারোমাসিয়া নদীতে ডুবে শিশুর মৃত্যু বরিশালে কাউন্সিলরের বিরুদ্ধে ধর্ষণ মামলা বিএসএফে’র গুলিতে বাংলাদেশী আহত ৪০ বছর কারাগারে আটক ছেলের অপেক্ষায় থাকা ফিলিস্তিনি মায়ের করুণ মৃত্যু আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্তাদেরও বিদেশ ভ্রমণ বন্ধ নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিক নিহত উল্টাপাল্টা না করে অন্তবর্তীকালীন সরকারের অধীনে নির্বাচন দিন : ডা: জাফরুল্লাহ এবার আধা ঘণ্টার মধ্যেই বৃষ্টির পানি নিষ্কাষিত হবে : মেয়র তাপস

সকল