২২ মে ২০২২
`

বাবা হলেন যুবরাজ সিং

ভারতীয় অলরাউন্ডার যুবি ও হ্যাজেল - ফাইল ছবি

২০১৬ সালে হ্যাজেল কিচের সাথে নতুন জীবন শুরু করেছিলেন যুবরাজ সিং। আর বছর পাঁচেক পর তারকা দম্পতির সংসারে এল নয়া অতিথি। অনুরাগীদের সুখবর দিয়ে যুবি জানালেন প্রথমবার বাবা হয়েছেন তিনি।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সুখবর জানান সাবেক ভারতীয় অলরাউন্ডার যুবি ও হ্যাজেল। লেখেন, ‘আমাদের সকল অনুরাগী, বন্ধু ও পরিবারকে অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি, ঈশ্বরের আশীর্বাদে আমাদের সংসারে ছেলে এসেছে। আপনাদের সকলের শুভেচ্ছার জন্য ধন্যবাদ। এমন আনন্দের মুহূর্তে আমাদের ব্যক্তিগত জীবনকে সম্মান দেবেন বলেই আশা।’

যুবরাজের ছেলে হওয়ার খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা বইতে শুরু করে। অনুরাগী, সমর্থকরা তো বটেই, যুবরাজ ও হ্যাজেলের সেলিব্রিটি বন্ধুমহলও একের পর এক টুইট করে অভিনন্দন জানান দম্পতিকে।

অভিনেতা অভিষেক বচ্চন, অভিনেত্রী রিচা চাড্ডা, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদিসহ অনেকেই শুভকামনা জানিয়েছেন। ভারতীয় পেসার তথা যুবির এককালের সতীর্থ ইরফান পাঠান অভিনন্দন জানিয়ে লেখেন, ‘অনেক অনেক শুভেচ্ছা। আমি নিশ্চিত তুমি খুব ভালো বাবা হবে। সদ্যোজাতকে আমার অনেক ভালবাসা।’ শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডও।

২০১৯ সালে বিশ্বকাপ চলাকালীনই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন দেশের অন্যতম সেরা অলরাউন্ডার। ছয় বলে ছয় ছক্কার মালিক খানিকটা অভিমানেই যেন সেই সিদ্ধান্ত নিয়েছিলেন। পরবর্তীতে আবারো ক্রিকেটে ফেরার আগ্রহ প্রকাশ করেন তিনি।


আরো সংবাদ


premium cement