১৬ মে ২০২২
`

বিপিএল মাতাতে গেইল এখন ঢাকায়

চলতি বিপিএলে বরিশালের হয়ে খেলবেন ক্রিস গেইল - ছবি - সংগৃহীত

চলতি বিপিএলে আসর মাতাতে ঢাকায় পৌঁছেছেন ক্রিস গেইল। রোববার বেলা ১১টায় ঢাকায় পা রাখেন তিনি। হোটেলে উঠেই করোনা পরীক্ষার নমুনা দিয়েছেন এই ক্যারিবীয় ক্রিকেটার।

করোনা নেগেটিভ হলেই আগামীকাল মিনিস্টার গ্রুপ ঢাকার বিপক্ষে ফরচুন বরিশালের হয়ে ম্যাচ খেলতে পারবেন তিনি।

বরিশাল দলের এক বিবৃতিতে গেইলের ঢাকায় আসার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এবারের বিপিএলে ফরচুন বরিশাল তাদের প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে হারিয়েছে। ঢাকায় এসেই প্রথম ম্যাচে জয়ের জন্য দলকে শুভেচ্ছা জানিয়েছেন গেইল। এক ভিডিও বার্তায় তিনি বলেছেন, ‘ফরচুন বরিশাল, আমাকে দলে নেয়ার জন্য সবাইকে ধন্যবাদ। আমি সবার সঙ্গে দেখা করতে মুখিয়ে আছি। প্রথম ম্যাচ জয়ের জন্য তোমাদের সবাইকে অভিনন্দন। আশা করি সামনেও ভালো হবে।’

এবার দলে নিজের ভূমিকা নিয়ে গেইল বলেন, ‘আমি যখন দলে যোগ দেব, তখন ইউনিভার্স বস তার কাজটা করে দেবে। আমি এখানে অনেক ভালোবাসা পেয়েছি। আমিও ভালোবাসা ফিরিয়ে দিতে চাই।’

চলতি আসরে খেলতে বিপিএলের উদ্বোধনী দিনই ঢাকায় আসার কথা ছিল ক্যারিবীয় ব্যাটারের। ফ্লাইট জটিলতায় সেটি পেছায় ২৪ জানুয়ারি পর্যন্ত। পরে জটিলতা কেটে যাওয়ায় একদিন আগেই ঢাকায় পা রাখলেন এই তারকা ক্রিকেটার।

বিপিএলের অন্যতম সফল ব্যাটারদের একজন ৪২ বছর বয়সী গেইল। এ যাবত বিপিএল আসরে ৪২ ইনিংস খেলে গেইলের রান ১৪৮২, গড় ৪১.১৬, স্ট্রাইক রেট ১৫৬।

বিপিএলে গেইলের শতক পাঁচটি। বাংলাদেশের ঘরোয় এ আয়োজনের সর্বোচ্চ শতকের মালিক মারকুটে এই বাঁহাতি ব্যাটসম্যান। এবারের বিপিএলেও ব্যাট হাতে এমন কিছুই উপহার দেবেন গেইল- এটিই প্রত্যাশা বরিশাল সমর্থকদের।


আরো সংবাদ


premium cement