২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ জিতলো শ্রীলঙ্কা

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ জিতলো শ্রীলঙ্কা - ফাইল ছবি

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জিতলো স্বাগতিক শ্রীলঙ্কা। শুক্রবার সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে শ্রীলঙ্কা ১৮৪ রানের বড় ব্যবধানে হারায় জিম্বাবুয়েকে। ফলে আইসিসি বিশ্বকাপ সুপার লিগের অংশ তিন ম্যাচের সিরিজ ২-১ ব্যবধানে জিতে নেয় লঙ্কানরা।

পাল্লেকেলেতে টস জিতে প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৯ উইকেটে ২৫৪ রান করে শ্রীলঙ্কা। দলের পক্ষে পাথুম নিশাঙ্কা ৫৫ ও চারিথ আসালঙ্কা ৫২ রান করেন।

২৫৫ রানের টার্গেটে খেলতে শ্রীলঙ্কার বোলারদের তোপের মুখে পড়ে জিম্বাবুয়ে। ব্যাটাররা বড় ইনিংস খেলতে ব্যর্থ হওয়ায় ২৪ দশমিক ৪ ওভারে মাত্র ৭০ রানে অলআউট হয় জিম্বাবুয়ে। দলের দুই ব্যাটার দুই অংকের কোটা পার করতে পারেন।

শ্রীলঙ্কার লেগ-স্পিনার জেফরি বান্দারসে ১০ রানে ৪ উইকেট নেন। ম্যাচ সেরা হন আসালঙ্কা। সিরিজ সেরা হন নিশাঙ্কা। প্রথম ম্যাচে শ্রীলঙ্কা ৫ উইকেটে এবং দ্বিতীয়টিতে ২২ রানে জিতেছিল জিম্বাবুয়ে।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল